আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

কমলগঞ্জে আইন না মানায় যানবাহনের উপর মামলা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৩ ১৮:৪৬:১২

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে পুলিশ ও সেনাবাহিনীর যৌথ কড়া পর্যবেক্ষণকালে আইন না মেনে মোটরসাইকেল চালনায় ৯টি মামলা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে মামলা করে ৯টি মোটরসাইকেল আরোহীর কাছ থেকে নগদ ৪ হাজার ৪শ’ টাকা জরিমানা করা হয়েছে।

শুক্রবার (৩ এপ্রিল) দুপুরে মুন্সীবাজার ও কালেঙ্গা বাজার, চৈত্রঘাট বাজার ও শমশেরনগর বাজারে এ অভিযান হয়েছে। 

জানা যায়, কমলগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম নাসরিন চৌধুরীর নেতৃত্বে পুলিশি ও সেনাবাহিনীর সদস্যদের সহায়তায় এ অভিযান চলে।

পুলিশ ও সেনা সদস্যদের কড়া পর্যবেক্ষণকালে মুন্সীবাজার, কালেঙ্গা ও চৈত্রঘাট বাজার এলাকায় ৯টি মোটরসাইকেল আটকিয়ে সরকারি বিধি না মেনে চলা, মাথায় হেলমেট না থাকাসহ বিভিন্ন অপরাধে ৯জন মোটরসাইকেল আরোহীর উপর ৯টি মামলা করা হয়।

এ মামলায় দন্ডবিধি ১৮০৪ ধারায় মোট ৪ হাজার ৪০০ টাকা নগদ জরিমানা আদায় করা হয়।
 
পর্যবেক্ষণকালে নিত্য প্রয়োজনীয় মোদী দোকান ও খাদ্য সামগ্রীর দোকান ও ফার্মেসীতে বেশী লোক সমাগম না করে ব্যবসা করার নির্দেশনা দেওয়া হয়। রাস্তাঘাটে অহেতুক কেউ বের না হতেও বলা হয়েছে। এসময় কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র দাশ উপস্থিত ছিলেন।

কমলগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম নাসরিন চৌধুরী বলেন, ৯টি মোটরসাইকেল আরোহীর উপর মামলা করে জরিমানা আদায় করা হয়েছে। কড়াভাবে মানুষজন ও ব্যবসায়ীদের জানিয়ে দেওয়া হয়েছে। এই সময়ে নিষেধাজ্ঞা না মেনে চলাচল করলে শনিবার থেকে আরও কঠোরভাবে ব্যবস্থা গ্রহন করবে প্রশাসন, পুলিশ ও সেনা বাহিনী।


সিলেটভিউ২৪ডটকম/০৩ এপ্রিল ২০২০/জেএ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন