আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

কুলাউড়ায় ভূমিহারা দিন মজুরের পাশে দাঁড়ালো সামাদ-ফওজিয়া ফাউণ্ডেশন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৪ ১৪:১৫:২২

‌নিজস্ব প্র‌তি‌বেদক, কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়ায় করোনা ভাইরা‌সের প্রভা‌বে দেশব্যাপী অ‌ঘো‌ষিত লকডাউন চাল‌ছে। এমন প‌রি‌স্থি‌তি‌তে ভূমিহীন, দিনমজুর ও খেটে খাওয়া মানুষদের জীবন থমকে গেছে। কাজ নেই, ঘরে খাবার নেই, শিশু সন্তান নিয়ে উপোস দিন কাটাচ্ছেন তারা।

এমন ভয়াবহ পরিস্থিতিতে হতদরিদ্র মানুষদের পাশে দাঁড়ি‌য়ে‌ছে সামাদ-ফওজিয়া ফাউণ্ডেশন। ফাউণ্ডেশনের চেয়ারপার্সন সাবরিনা সামাদ ফিরোজী তাঁর নিজ জন্মমাটি কুলাউড়ার ভিটেহারা দিনমজুর শতাধিক মানুষের ঘরে চাল, ডাল, আলু,  তেল, সাবান পৌঁছে দিলেন।

গত বৃহস্প‌তিবার ও গতকাল শুক্রবার কুলাউড়ার ইউএনও এটিএম ফরহাদ চৌধুরীর নেতৃত্বে ভূমিহীন হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও সাবান  বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প কর্মকর্তা শিমুল আলী, সামাদ-ফওজিয়া ফাউন্ডেশনের সিলেট বিভাগীয় সমন্বয়কারী সাংবাদিক চৌধুরী আবু সাঈদ ফুয়াদ,  কুলাউড়া উপজেলা সমন্বয়কারী সারোয়ার  আলম সিপন।

ফাউন্ডেশনের চেয়ারপার্সন সাবরিনা সামাদ ফিরোজী জানান, সকল দূর্যোগপূর্ণ সময়ে আমাদের ফাউণ্ডেশন সারা দেশের দরিদ্র মানুষের সান্নিধ্যে থেকে কাজ করে।  এই করোনা মহামারীতেও আমরা মানু‌ষের জন্য কাজ করে যাচ্ছি।


সিলেটভিউ২৪ডটকম/ ০৪ এপ্রিল ২০২০/ এস.এ / ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন