আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

কমলগঞ্জে পুলিশ ও সেনাবাহিনীর যৌথ অভিযানে মামলা ও জরিমানা আদায়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৪ ১৯:১৫:০৪

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে পুলিশ ও সেনাবাহিনীর যৌথ মহড়ায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১৪টি মামলা ও মোটরসাইকেলসহ বিভিন্ন দোকানে অভিযান করে নগদ ২৬হাজার ৪শ’ টাকা জরিমানা আদায় করা হয়। শনিবার সকাল ১০টা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মামলা ও জরিমান করা হয়েছে। 

জানা যায়, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম নাসরিন চৌধুরী, সেনা কর্মকর্তা ক্যাপ্টেন বায়েজীদ ও পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরীর নেতৃত্বে মাধবপুর, আদমপুর, আলীনগর ও শমশেরনগর বাজারে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যদের সহায়তায় এ অভিযানের সময় হেলমেটবিহিন মোটরসাইকেল চালক, বিনা কারণে ঘুরে বেড়ানোসহ নানা অপরাধে ১৪টি মামলা ও নগদ ২৬হাজার ৪শ’ টাকা জরিমানা আদায় করা হয়েছে।
পর্যবেক্ষণকালে নিত্য প্রয়োজনীয় মোদী দোকান ও খাদ্য সামগ্রীর দোকান ও ফার্মেসীতে বেশী লোক সমাগন না করে ব্যবসা করার নির্দেশনা দেওয়া হয়। এসময় রাস্তাঘাটে অহেতুক কেউ বের না হতেও বলা হয়েছে। 
কমলগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম নাসরিন চৌধুরী বলেন, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১৪টি মামলা ও নগদ টাকা জরিমানা আদায় করার সত্যতা নিশ্চিত করেছেন।
সিলেটভিউ২৪ডটকম/৪ এপ্রিল ২০২০/জেএ/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন