আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

কমলগঞ্জে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৬ ১৮:৫১:০৪

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে রাতে বাড়ি ফেরার পথে সংঘবন্ধ দুর্বৃত্ত চক্র কুপিয়ে এক বৃদ্ধকে হত্যা করেছে।

রবিবার রাত সাড়ে ১০টায় উপজেলার ১নং রহিমপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের ধলাই নদী সংলগ্ন খেলার মাঠ এলাকায় এ ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত বৃদ্ধ রামচন্দ্রপুর গ্রামের কৃষক আলতা মিয়া(৫৫)। তিনি রহিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সদস্য ছিলেন।

নিহতের পরিবার সদস্য ও গ্রামবাসীরা জানান, নিহত ব্যাক্তি মির্তিংগা চা বাগান থেকে বাড়ি ফেরার পথে ধলাই নদীর পাশে ফুটবল মাঠ অতিক্রমকালে একদল দৃর্বৃত্ত অতর্কিতভাবে তাকে কুপিয়ে গুরুতর অবস্থায় ফেলে যায়। পরে গ্রামবাসীরা তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতাল হয়ে রাতেই সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাবার পর তার মৃত্যু হয়।

নিহত আলতা মিয়ার সন্তানরা জানান, ধলাই নদীর বালু ঘাটের ইজারা নিয়ে ইজারাদারের সাথে একটি পক্ষের মামলা ছিল। বিভিন্ন সময় তাদের বাবা হুমকি দিচ্ছিল। তারা মনে করেন ইব্রাহীমের নেতৃত্বে একটি সংঘবদ্ধ চক্রই এই হত্যাকান্ড ঘটিয়েছে।

১নং রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল বলেন, নিহত ব্যাক্তি আওয়ামী লীগের একজন নিবেদিত সদস্য ছিলেন। সুষ্ট তদন্তে হত্যাকারিদেরকে আইনের আওতায় এনে স্বাস্থী প্রদান করা।

কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান বলেন, পুলিশ বিষয়টি তদন্ত করছে। নিহতের পরিবার মামলা দিলে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।


সিলেটভিউ২৪ডটকম/০৬ এপ্রিল ২০২০/জেএ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন