আজ সোমবার, ০১ জুন ২০২০ ইং

কমলগঞ্জে পতনউষায় লকডাউন ৪ বাড়ি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৬ ২২:০৯:০৭

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে পতনউষায় পাশাপাশি ৪টি বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন। সোমবার (৬ এপ্রিল) বিকাল সাড়ে ৪টায় পতনঊষার ইউনিয়নের উত্তর পতনউষারে এ ৪টি বাড়ি লাল পতাকা টাঙ্গিয়ে দেওয়া হয়। এ ঘটনায় এলাকায় আতংক ছড়িয়ে পড়েছে।

উপজেলা প্রশাসন সুত্রে জানা য়ায়, পতনউষার ইউনিয়ন হতে মাত্র ৫ কিলোমিটার দুরে অবস্থিত রাজনগর উপজেলার করোনায় আক্রান্ত মৃত ব্যক্তির গ্রাম আকুয়া। ওই গ্রামের পাশ্ববর্তী গোপালনগর গ্রাম হতে এক ব্যাক্তি তার শশুড় বাড়ি উত্তর পতনউষারে মফিজ মিয়ার বাড়িতে বেড়াতে আসেন। এ সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে আতংক সৃষ্টি হয়। 
খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে পুলিশ ও মেডিকেল টিম ঘটনাস্থলে গিয়ে মফিজ মিয়ার পরিবারসহ আশপাশের ৪টি বাড়ি লকডাউন ঘোষনা করেন। এসময় বাড়ির সীমানায় লাল পতাকা টাঙ্গিয়ে দেয়া হয় এবং আশপাশে কেউ যাতায়াত না করার নির্দেশ দেয়া হয়।
কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হক বলেন, যাতে অন্য মানুষের সংস্পর্শে বাড়ির লোকজন না যায় সে জন্য ৪টি বাড়ি লকডাউন করা হয়েছে। লকডাউন পরিবারকে স্থানীয় চেয়ারম্যান খাদ্য সামগ্রী বাড়িতে পৌছে দিবেন।
সিলেটভিউ২৪ডটকম/৬ এপ্রিল ২০২০/জেএ/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন