আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

বড়লেখায় ১২৫০ পরিবারে জেলা পরিষদ সদস্য শিমুলের খাদ্য সহায়তা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৭ ১৩:৫৭:১৫

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: মৌলভীবাজারের বড়লেখায় করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে দাঁড়িয়েছেন মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য শহীদুল আলম শিমুল। তিনি পরিবেশ মন্ত্রী মো. শাহাব উদ্দিনের নির্দেশে তাঁর ব্যক্তিগত উদ্যোগে ১২৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। 


মঙ্গলবার (০৭ এপ্রিল) দুপুরে খাদ্যসামগ্রীগুলো তিনি তাঁর নিজ ইউনিয়ন দক্ষিণভাগ উত্তরের মানুষের পাশাপাশি উপজেলার বর্ণি, দাসেরবাজার ও তালিমপুর ইউনিয়নে গাড়ি দিয়ে পাঠিয়ে বিতরণ করেছেন। প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল, ৫ কেজি আলু, ১ কেজি ডাল ও আধা লিটার তেল দেওয়া হয়েছে।  

জেলা পরিষদের সদস্য শহীদুল আলম শিমুল মঙ্গলবার (০৭ এপ্রিল) দুপুরে বলেন, করোনাভাইরাসের কারণে মানুষের কাজকর্ম বন্ধ হয়ে গেছে। এই অবস্থায় অনেকেই বেকার হয়ে পড়েছেন। অনেকে অর্ধহারে-অনাহারে দিন কাটাচ্ছেন। মানুষজন যাতে না খেয়ে থাকে, সেজন্য তাদের পাশে থাকার নির্দেশ দিয়েছেন পরিবেশমন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি। তাই মন্ত্রী মহোদয়ের নির্দেশে আমার ব্যক্তিগত পক্ষ থেকে মোট চারটি ইউনিয়নের ১২৫০ পরিবারে ত্রাণসামগ্রী বিতরণ করেছি। পরবর্তীতে জেলা পরিষদের পক্ষ থেকে ত্রাণ পেলে বিতরণ করা হবে।  

সিলেটভিউ২৪ডটকম/ ৭ এপ্রিল/ ২০২০/ লাভলু

শেয়ার করুন

আপনার মতামত দিন