Sylhet View 24 PRINT

শ্রীমঙ্গলের সেই কিশোরী করোনাক্রান্ত নয়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৭ ১৭:১৮:৪৩

সিলেটভিউ ডেস্ক :: মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে সিলেটে পাঠানো কিশোরীর শরীরে করোনাভাইরাস পাওয়া যায়নি। গত শনিবার শ্বাসকষ্ট নিয়ে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে চিকিৎসকেরা কিশোরীকে সিলেট শহীদ শামসুদ্দিন সদর হাসপাতালে পাঠান।

কিশোরীর নমুনা পরীক্ষার পর নিশ্চিত হওয়া গেছে, সে করোনাভাইরাসে আক্রান্ত নয়। আজ মঙ্গলবার এ ফল পাওয়া গেছে বলে জানিয়েছেন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. সাজ্জাদ হোসেন চৌধুরী।

এদিকে মেয়েটিকে করোনা চিকিৎসার জন্য নির্ধারিত হাসপাতালে পাঠানো হয়েছে শুনে তার বাসায় প্রবেশের রাস্তার মুখে লাল পতাকা দিয়ে দেওয়া হয়। ওই বাসা–সংলগ্ন এলাকার মানুষের চলাচল সীমিত করে রাখা হয়। এতে গুজব ছড়িয়ে পড়ে, কিশোরীটি করোনাভাইরাসে আক্রান্ত। এলাকাবাসী রাস্তার মধ্যে গাছের ডালপালা ফেলে রাস্তাটি সাময়িক বন্ধ করে দেয়। পরে অবশ্য রাস্তা খুলে দেওয়া হয়।

উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সদস্য সচিব মো. সাজ্জাদ হোসেন চৌধুরী বলেন, আমরা মেয়েটির নমুনা ঢাকায় পাঠিয়েছিলাম। পরীক্ষায় তাঁর শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া যায়নি। তবে ওই কিশোরীর বাড়ি ও আশপাশের বাড়ির ২০টি পরিবারের মোট ১৩৫ জনকে ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকার জন্য বলা হয়েছে বলে তিনি জানান।

সিলেটভিউ২৪ডটকম/৭ এপ্রিল ২০২০/প্রথমআলো/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.