Sylhet View 24 PRINT

কমলগঞ্জে যৌথ অভিযানে ২৮ মামলা ও জরিমানা আদায়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৯ ১৩:২০:৫৭

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধকালে সরকারি নির্দেশনা অমান্য করায় শমশেরনগর ও পতনউষার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ২৮টি মামলায় নগদ ২৯ হাজার ৪শ’ টাকা জরিমানা আদায় করা হয়। বুধবার (৮ এপ্রিল) দুপুরে পুলিশ ও সেনা বাহিনীর সদস্যদের উপস্থিতিতে এ অভিযান পরিচালনা করা হয়েছে।

জানা যায়, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম নাসরিন চৌধুরী নেতৃত্বে পুলিশ ও সেনা বাহিনীর সদস্যরা সরকারি নির্দেশনা না মেনে দোকান পাট খেলা রাখা, হেলমেট বিহিন মোটরসাইকেল চালানো ও বিনা কারণে হাট বাজারে ঘুরে বেড়ানোয় শমশেরনগর বাজার ও পতনউষার ইউনিয়নের শহীদ নগর বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

এ অভিযানে ২৮টি মামলা ও নগদ ২৯ হাজার ৪শ’ টাকা জরিমানা করে তা আদায় করা হয়েছে। বিনা কারণে হাট বাজারে ঘোরাফেরায় বেশ কয়েকজন লোককে আটক করে শমশেরনগর পুলিশ ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়। তাদেরকে পুলিশ ফাঁড়িতে কয়েক ঘন্টা আটকিয়ে পরে আবার ছেড়ে দেওয়া হয়।

কমলগঞ্জের সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম নাসরিন চৌধুরী যৌথ ও ভ্রাম্যমান আদালত পরিচালনা সত্যতা নিশ্চিত করে বলেন, প্রতিদিন এ অভিযান চলবে।
 
সিলেটভিউ২৪ডটকম/৯ এপ্রিল ২০২০/জেএ/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.