আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

রাজনগরে 'গরীব এন্ড এতিম ট্রাস্টে'র উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-২২ ২০:১৭:৫১

রাজনগর প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগরে করোনা ভাইরাস ও মাহে রমজানকে সামনে রেখে গরীব এন্ড ইয়াতিম ট্রাস্ট ফান্ড এর উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলার ৮০জন হতদরিদ্রের মধ্যে চাল, ডাল, তেল, পেঁয়াজ, রসুন, হলুদ, মরিচসহ বিভিন্ন সামগ্রী দেয়া হয়।  



বুধবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের আলহাজ্ব মহিলা মাদ্রাসার মাঠে উপজেলা বিভিন্ন এলাকার ও দরিদ্রদের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ইউকে প্রবাসী মাওলানা শেখ সালেহ আহমদ হামিদী সার্বিক ব্যবস্থাপনায় তত্ত্বাবধানে হত দরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 


এর আগে নবীগঞ্জ উপজেলায় ১০০ টি পরিবার, কুলাউড়া উপজেলা ১০০, বিয়ানীবাজার, উপজেলায় ১০০, গোলাপগঞ্জ উপজেলায় ১০০ টি, বালাগঞ্জ উপজেলা ১০০ টি,  শ্রীমঙ্গল উপজেলায় ৫০০ টি ও লালমনিরহাট উপজেলায় ১৪৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 


রাজনগর উপজেলার সদর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের লাইলী বেগম বলেন, সামনে রমজান মাস। পরিবারে আমি আর আমার এক মেয়ে আছে। আমার মেয়ে মানুষের কাজ করে যা পায় তাই দিয়ে আমরা চলছি। গরিবের ইয়াতীম ট্রাস্টের উদ্যোগে আমাদেরকে যে খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে, আমরা রমজানের কিছুদিন হয়তো চলতে পারব। যাদের সহযোগিতায় আমাদেরকে এসব খাদ্য দেওয়া হয়েছে আল্লাহ তাদের মঙ্গল করুন। আমরা আশা রাখি গরীব এন্ড ইয়াতিম ট্রাস্ট ফান্ড ভবিষ্যতেও আমাদের পাশে দাঁড়াবে।


সিলেটভিউ২৪ডটকম/২২ এপ্রিল ২০২০/সোহেল/লাভলু

শেয়ার করুন

আপনার মতামত দিন