আজ শনিবার, ০৬ জুন ২০২০ ইং

শমশেরনগরে কর্মহীন চা শ্রমিকদের পাশে রেটোরিক ফোর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২২ ০১:০৪:৫৮

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগরে করোনায় কর্মহীন ৪০ জন চা শ্রমিকদের পাশে খাদ্য সহায়তা নিয়ে রেটোরিক ফোর। রেটোরিক ফর সংগঠনের পক্ষ থেকে সামাজিক দূরত্ব বঝায় রেখে খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৩টায় শমশেরনগর গির্জা মিশনে এসব খাদ্য সহায়তা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এসএম উমেদ আলী, সিনিয়র সাংবাদিক সৈয়দ মহসিন পারভেজ, শমশেরনগর ইউপি সদস্য ইয়াকুব আলী, ইউপি সদস্য ও শ্রমিকনেতা সীতারাম বীন, সাংবাদিক নূরুল মোহাইমীন মিল্টন, প্রনীত রঞ্জন দেবনাথ, জয়নাল আবেদীন, এম এ হামিদ, শাহাব উদ্দিন আহমদ, চাতলাপুর চা বাগান পঞ্চায়েত সভাপতি সনেত বাউরী সাধন, সমাজকর্মী মেরী রালফ ও মিখাইল পীরেগু।

রেটোরিক ফোরের পক্ষ থেকে শমশেরনগর, কানিহাটি, দেওছড়া, চাতলাপুর ও প্রেমনগর চা বাগানের অসহায়, কর্মহীন ৪০ জন চা শ্রমিকের মধ্যে চাল, তেল, ডাল, সাবানসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

উল্লেখ্য, ২০১৯ সালে চার জন বন্ধু মিলে গড়ে তুলে রেটোরিক ফোর নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন। এসংগঠনের মাধ্যমে বিভিন্ন সময়ে তারা দেশের বিভিন্ন জেলায় অসহায় পথশিশু, ছিন্নমূল মানুষসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষদের সাহায্য করে আসছে। এবছর নতুন করে যুক্ত হলো সমাজের অবহেলিত চা গোষ্ঠির মাঝে ত্রাণ সহায়তা। ছোট পরিসরে হলেও এধারা অব্যাহত থাকবে জানান সংশ্লিষ্টরা।
 
সিলেটভিউ২৪ডটকম/২২ মে ২০২০/জেএ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন