আজ শনিবার, ০৬ জুন ২০২০ ইং

আবারও অসহায়দের পাশে যুক্তরাষ্ট্র প্রবাসী কুলাউড়ার এ আর নোমান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২২ ১৬:৩৫:১২

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের যুক্তরাষ্ট্র প্রবাসী বিশিষ্ট সমাজসেবক এ আর নোমানের অর্থায়নে অসহায় কর্মহীন ১শ’ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। শুক্রবার (২২মে) বিকাল ৩টায় মনু এলাকায় প্রবাসীর নিজ বাড়ীতে অসহায় পরিবারের হাতে এসব খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়েছে। সম্প্রতি আরও ১শ’ পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। অসহায় মানুষের পাশে মহতী উদ্যোগ নিয়ে দাঁড়িয়েছেন যুক্তরাষ্ট্র প্রবাসী এ আর নোমান।

বিতরন কালে উপস্থিত ছিলেন, যুক্তরাষ্ট্র প্রবাসী এ আর নোমানের বড় ভাই রেজাউর রহমান চৌধুরীম কয়ছর, সাংবাদিক আলম সাইফুল, ফজলুর রহমান প্রমুখ। অসহায়দের মধ্যে প্রত্যককে প্রথম দিন ৬ কেজি চাল, ১কেজি চানা, ১ কেজি ডাল, ১ কেজি লবন ও ১লিটার তৈল প্রদান করা হয়।

যুক্তরাষ্ট্র প্রবাসী এ আর নোমান জানান, এ ক্রান্তিকালে অসহায় মানুষকে খাদ্য সামগ্রী দিয়ে পাশে দাড়াতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। তবে এসব প্রচার বিমুখ হওয়া দরকার। কারন এখানে যারা খাদ্য সামগ্রী গ্রহন করবে অনেকেই এ ত্রান নেওয়ার যোগ্য নয়। কিন্তু বর্তমান করোনা পরিস্তিতিতে এসব মানুষ এ খাদ্য সামগ্রী নেওয়ার উপযোগি হয়ে দাড়িয়েছে।
 
যুক্তরাষ্ট্র প্রবাসী এ আর নোমান ব্যক্তিগত উদ্যোগে অসহায়দের খাদ্যসামগ্রী দিয়ে সহায়তা করছেন। বর্তমান পরিস্থিতিতে অসহায়দের পাশে দাঁড়াতে আরো পরিকল্পনা রয়েছে বলে তিনি জানান। এভাবে আরও বিত্তবানরা এগিয়ে আসলে বর্তমান করোনা পরিস্তিতিতে অসহায় মানুষ উপকৃত হবেন।

সিলেটভিউ২৪ডটকম/২২ মে ২০২০/জয়নাল/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন