আজ শনিবার, ৩০ মে ২০২০ ইং

কুলাউড়ায় অসহায় মানুষের মাঝে পৌর যুবদলের খাদ্য সামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২৩ ১৫:৩৪:১৮


নিজস্ব প্রতিবেদক, কুলাউড়া :: করোনা ভাইরাসের প্রকোপে কুলাউড়া পৌর যুবদলের আহ্বায়ক এম ফয়েজ উদ্দিনের অর্থায়নে এবং পৌর যুবদলের পক্ষ থেকে অসহায় দিনমজুর প্রায় ৪ শত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ হয়েছে।

শনিবার (২৩ মে) বেলা ১২ টার দিকে পৌর শহরের জয়পাশা এলাকায় প্রায় ১ শত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। করোনা প্রাদুর্ভাব ঠেকাতে মানুষের কোন ধরণের জটলা সৃষ্টি যাতে না হয় সেজন্য বাকি ৩ শত প্যাকেট খাদ্য সামগ্রী পৌর যুবদলের একটি টিম তালিকা করে মানুষের ঘরে ঘরে পৌঁছে দেয়।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এবং কেন্দ্রিয় যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জ্বলের পরামর্শে খাদ্য সামগ্রী বিতরণপূর্বে পৌর যুবদলের সভাপতি ও কুলাউড়া উপজেলা ছাত্রদলের সদ্য সাবেক সভাপতি এম ফয়েজ উদ্দিনের সভাপতিত্বে এবং পৌর ছাত্রদলের সদ্য সাবেক আহ্বায়ক মাসুদ রানার সঞ্চালনায় এক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অ্যাডভোকেট এ এন এম আবেদ রাজা। এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি কামাল উদ্দিন আহমদ জুনেদ, উপজেলা বিএনপির সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র জয়নাল আবেদীন বাচ্চু, উপজেলা বিএনপির সহ সভাপতি রেদওয়ান খান, সহ সভাপতি শামীম আহমদ চৌধুরী, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুল আলম সোহেল, জেলা যুবদলের সহ সম্পাদক ও উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক কাওছার আহমদ নিপার, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আব্দুল মুহিত বাবলু, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মোল্লা প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর যুবদলের সদস্য মোক্তার আহমদ, যুগ্ম আহ্বায়ক শেখ সুমন, সদ্য জিল্লুর রহমান জুয়েল, উপজেলা যুবদল সুমন আহমদ, রাজন আহমদ, মুকিত আহমদ চৌধুরী, আজিজ আহমদ, পৌর ছাত্রদল নেতা আতিকুল ইসলাম, ছাত্রদল নেতা তাওহীদ আহমদ, ইমদাদ আহমদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২৩মে২০২০/শাকির

@

শেয়ার করুন

আপনার মতামত দিন