আজ রবিবার, ০৭ জুন ২০২০ ইং

বড়লেখায় এবার পূবালী ব্যাংকের কর্মকর্তার করোনা শনাক্ত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২৩ ১৯:৫৬:৫৩

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: মৌলভীবাজারের বড়লেখায় এবার পূবালী ব্যাংক বড়লেখা শাখার এক কর্মকর্তার (৩০) করোনা শনাক্ত হয়েছে। আক্রান্ত ওই ব্যক্তির বাড়ি উপজেলার দাসেরবাজার এলাকায়।

তাঁর শরীরে করোনার কোনো লক্ষণ বা উপসর্গ নেই। তিনি নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন। উপজেলা প্রশাসন আক্রান্ত ওই ব্যাংক কর্মকর্তার বাড়ি লকডাউনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে।

এনিয়ে বড়লেখা উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮ জনে। এর মধ্যে প্রথম আক্রান্ত ব্যক্তি সুস্থ হয়ে ওঠেছেন। অন্য আক্রান্তদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তিনজন চিকিৎসক ও একজন ওয়ার্ডবয় রয়েছেন। তিন চিকিৎসক হাসপাতালের কোয়ার্টারে আইসোলেশনে রয়েছেন। এছাড়া হাসপাতালের ওয়ার্ডবয়সহ আক্রান্ত ৫ জন নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন।

বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক রত্নদীপ বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে শনিবার সন্ধ্যায় বলেন, করোনা আক্রান্ত ব্যাংক কর্মকর্তা নমুনা কয়েকদিন আগে সংগ্রহ করে ঢাকায় ল্যাবে পাঠানো হয়েছিল। আজকে তাঁর রিপোর্ট আমরা হাতে পেয়েছি। তিনি শরীরে করোন ধরা পড়েছে। তবে তাঁর করোনার কোনো লক্ষণ বা উপসর্গ নেই। প্রশাসন আক্রান্ত ওই ব্যাংক কর্মকর্তার বাড়ি লকডাউনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে।

সিলেটভিউ২৪ডটকম/ ২৩ মে ২০২০/লাভলু/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন