Sylhet View 24 PRINT

মৌলভীবাজারে জনকল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২৪ ০১:৪৯:৪৩

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার :: করোনা ভাইরাস থেকে সুরক্ষায় শতাধিক দুস্থ ও অসহায় পরিবারের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে আর্ত মানবতার সেবায় গঠিত স্বেচ্ছা সেবামূলক সংগঠন জনকল্যাণ সংস্থা-কাগাবলা।

জনকল্যাণ সংস্থার সভাপতি রাবেল মিয়া ও সাধারণ সম্পাদক সাকিবুর রহমান মেরাজের পরিচালনায় শনিবার সামাজিক দূরত্ব বজায় রেখে মৌলভীবাজার সদর উপজেলার ৪নং আপার কাগাবলা ইউনিয়নের ৯ টি ওয়ার্ডে দুস্থ ও অসহায়দের বাড়ী বাড়ী গিয়ে ঈদ সামগ্রী উপহার দিয়েছে জনকল্যাণ সংস্থার সদস্যরা।

এ সময় করোনা ভাইরাস প্রতিরোধ ও প্রাদুর্ভাব থেকে বাঁচতে বিভিন্ন সচেতনতামূলক পরামর্শ দেয়া হয়। করোনায় দুস্থ ও অসহায়দের ভোগান্তি কমাতে ও তাদের জীবনে একটু স্বস্তি ফিরিয়ে আনার জন্য জনকল্যাণ সংস্থার উদ্দ্যেগে ও ইউনিয়নের বিত্তবানদের সার্বিক সহযোগিতায় ঈদ সামগ্রী হিসেবে ময়দা, তেল, সেমাই ও চিনি, বিতরণ করে জনকল্যাণ সংস্থা।

এছাড়া মহামারি করোনা শুরুর প্রাক্কাল থেকে মাস্ক ও সাবান বিতরণ এবং মাস খানেক পূর্বে ইউনিয়নের প্রায় দুই শতাধিক মানুষকে ত্রাণ দিয়েছে “জনকল্যাণ সংস্থা”-কাগাবলা। ঈদ সামগ্রী বিতরণের সময় জনকল্যাণ সংস্থার সভাপতি রাবেল মিয়া বলেন” দেশের এই করুণ পরিস্থিতিতে ইউনিয়নের বিত্তবানদের সহযোগিতায় ঈদ সামগ্রী বিতরণ সম্ভব হয়েছে। আশাকরি ভবিষ্যতে সবাই আমাদের এই স্বেচ্ছাসেবী সংগঠনের পাশে দাড়াঁবে, যার মাধ্যমে আমরা সমাজের উন্নয়নে কাজ করতে সক্ষম হব।

ত্রাণ বিতরণের এ সময় উপস্থিত ছিলেন জনকল্যাণ সংস্থার অর্থ বিষয়ক সম্পাদক আজমল হোসাইন, সাংগঠনিক সম্পাদক আব্দুল করিম ফজি, প্রচার ও প্রকাশনা সম্পাদক শামীম আহমেদ, আইন বিষয়ক সম্পাদক জাকিরুল ইসলাম জাকির, দপ্তর সম্পাদক মনির আহমদ, শিক্ষা বিষয়ক সম্পাদক আকমল হোসাইন, আর্ন্তজাতিক অর্থ বিষয়ক সম্পাদক এমদাদ হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রাকেশ চন্দ্র সরকার, সহ:প্রচার ও প্রকাশনা সম্পাদক মোজাহিদ মিয়া, শুভ আহমদ, আবু তাহের প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২৪ মে ২০২০/ওফানা/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.