আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

কুলাউড়ায় প্রধানমন্ত্রীর নগদ টাকা প্রক‌ল্পে স্বজনপ্রী‌তি, অভিযোগকারীকে মারধর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২৭ ২১:৪২:৪৮

‌নিজস্ব প্র‌তি‌বেদক, কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়ার হা‌জিপুর ইউ‌নিয়‌নে প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার নগদ ২ হাজার ৫ শত টাকা প্রক‌ল্পের না‌মের তা‌লিকায় ইউ‌পি সদ‌স্যের স্বজনপ্রী‌তি করার অ‌ভি‌যো‌গে ফেইসবু‌কে পোস্ট করায় প্রথ‌মে হুম‌কি এবং পরব‌র্তি‌তে হামলার অ‌ভি‌যোগ পাওয়া গে‌ছে।

এই ব্যাপারে হাজীপুর ইউ‌নিয়‌নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. গুলজার আহমদ‌কে অভিযুক্ত ক‌রে কুলাউড়া থানায় লি‌খিত অ‌ভি‌যোগ ক‌রেন একই ওয়া‌র্ডের বা‌সিন্দা মো. মঈনুল ইসলাম।

মঈনুল তার ফেসবুকের টাইমলাই‌নে ইউপি সদস্য গুলজার কর্তৃক অনিয়মের অভিযোগ পোস্ট করলে ইউপি সদস্য তা‌কে প্রথ‌মে মোবাই‌লে হুম‌কি দেন। প‌রে পার্শ্বব‌র্তি শমসেরনগর বাজারে গে‌লে সেখা‌নে গুলজার ও তার সম‌র্থিত ক‌য়েকজন মঈনুল‌কে মারপিট ক‌রেন। মার‌পি‌টের ঘটনা‌টি কমলগঞ্জ উপ‌জেলার শম‌সেরনগর বাজা‌রে ঘ‌টে‌ছে তাই কমলগঞ্জ থানায় অভিযোগটি দায়ের করেন মঈনুল।

এ‌ই বিষ‌য়ে জান‌তে চাই‌লে ইউ‌পি সদস্য গুলজার আহমদ ব‌লেন, মারপি‌টের কোন ঘটনা ঘটেনি। ঈ‌দের আ‌গের রা‌তে শম‌সেরনগর বাজা‌রে ফেসবু‌কে লেখা নি‌য়ে আমার সা‌থে মঈনুল তর্কাত‌র্কি শুরু কর‌লে আমার সা‌থে থাকা ময়নু মিয়া বাধা দেন। এক পর্যা‌য়ে তা‌দের ম‌ধ্যে ঝগড়া সৃ‌ষ্টি হ‌লে আ‌মি মঈনুল ধাক্কা দি‌য়ে বিদায় ক‌রে দেই। এবং আমার সা‌থে থাকা ময়নু‌কে নি‌য়ে সেখান থে‌কে চ‌লে আ‌সি।

অ‌ভি‌যোগকারী মঈনুল ইসলাম ব‌লেন, আমা‌কে মেম্বার ফো‌নে হুম‌কি দেন। এক পর্যা‌য়ে বাজা‌রে ডে‌কে উ‌নি এবং উনার সা‌থে থাকা ময়নু আমা‌কে মারধর কর‌তে থা‌কেন। প‌রে স্থানীয়‌দের সহ‌যোগিতায় আ‌মি বেঁ‌চে যাই।

এ‌ই বিষ‌য়ে জান‌তে চাই‌লে হা‌জিপুর ইউ‌নিয়‌নের চেয়ারম্যান আব্দুল বা‌ছিত বাচ্চু জানান, মৌখিক অভিযোগ পে‌য়ে বিষয়টি নিষ্পত্তির জন্য সিনিয়র ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান-২ মো. রাজা মিয়াকে দায়িত্ব দিয়েছি।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আরিফুর রহমান জানান, মেম্বারের বিরুদ্ধে একটি অভিযোগ পে‌য়ে‌ছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

সিলেটভিউ২৪ডটকম/২৭ মে ২০২০/শাকির/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন