আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

জুড়ীতে এসএসসি পরীক্ষায় সেরা শিমলা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-৩১ ২২:১০:৩১

জুড়ী প্রতিনিধি :: এসএসসি পরীক্ষার ঘোষিত ফলাফল অনুযায়ী মৌলভীবাজারের জুড়ীতে শীর্ষ স্থান দখল করেছে সাবিহা ইসলাম শিমলা। বিজ্ঞান বিভাগে গোল্ডেন জিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ মক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী শিমলা উপজেলার মধ্যে সর্বোচ্চ ১০৩৬ নম্বর পেয়েছে।

জুড়ী উপজেলা সদর জায়ফরনগর ইউনিয়নের বেলাগাঁও (পূর্বপার) গ্রামের বাসিন্দা সাবিহা ইসলাম শিমলার এ অর্জনে আনন্দিত তার বাবা কামিনীগঞ্জ বাজারের ব্যবসায়ী রফিক মিয়া বলেন, ‘আমার দুুই মেয়ের মধ্যে শিমলা বড়। সে ছোট কাল থেকেই লেখাপড়ায় খুবই আগ্রহী এবং তার প্রচন্ড আগ্রহ সে ডাক্তার হবে। তার আগ্রহে বাবা হিসেবে আমি সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। বিদ্যালয়ের শিক্ষকবৃন্দসহ সবার প্রতি আমি কৃতজ্ঞ। সবাই দোয়া করবেন আল্লাহ যেন তার আশা পুরণ করেন’।

এক প্রতিক্রিয়ায় মক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইসহাক আলী বলেন, আমার বিদ্যালয়ে এবার তিনটি জিপিএ ৫ এসেছে। এর মধ্যে শিমলা উপজেলায় সবার সেরা হয়েছে। বিদ্যালয়ে অবকাঠামোগত সমস্যা বিরাজমান। পর্যাপ্ত শ্রেণিকক্ষ না থাকায় আলাদা সেকশন করা যাচ্ছে না। প্রতি ক্লাসে ১৫০/১৬০ জন শিক্ষার্থী নিয়ে ক্লাস করতে হয়। তারপরেও আমরা শিক্ষকরা লেখাপড়ার গুণগত মান উন্নয়ন ও ভালো ফলাফলের জন্য সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি।

সিলেটভিউ২৪ডটকম/৩১ মে ২০২০/লাল/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন