আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

কমলগঞ্জে চা শ্রমিকের মাঝে এককালীন আর্থিক সহায়তা প্রদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-০৬ ২১:৪৪:০৯

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার এককালীন নগদ ৫ হাজার টাকা করে ৬০১ জন চা শ্রমিকের মাঝে ৩০ লক্ষ ৫ হাজার টাকা বিতরণ করা হয়েছে।

শনিবার (৬ জুন) বিকাল সাড়ে ৪ টায় শমশেরনগর শমশেরনগর চা বাগান দুর্গা মন্দির প্রাঙ্গণ ও বিকাল  সাড়ে ৫টায় কানিহাটি চা বাগান দুর্গা মন্দির প্রাঙ্গণে উপজেলা প্রশাসন ও সমাজ সেবা কার্যালয়ের ব্যবস্থাপনায় সমাজসেবা অধিদপ্তর কর্তৃক চা শ্রমিকদের জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায়
এই আর্থিক অনুদান প্রদান করা হয়।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রামভজন কৈরী, মহিলা ভাইস, চেয়ারম্যান বিলকিস বেগম, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা প্রাণেশ চন্দ্র বর্মা, কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান, উপজেলা বিআরডিবির সাবেক বিআরডিবির চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মালিক বাবুল, শমশেরনগর চা বাগানের পঞ্চায়েত সভাপতি-সম্পাদকসহ সংশ্লিষ্ট চা বাগানের পঞ্চায়েত সভাপতি-সম্পাদকবৃন্দ।

উপজেলা প্রশাসন ও সমাজ সেবা কার্যালয়ের ব্যবস্থাপনায় সমাজ সেবা অধিদপ্তর কর্তৃক চা শ্রমিকদের জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায় শমশেরনগর চা বাগানে শমশেরনগরের ফাঁড়ি কানিহাটি চা বাগান, দেওছড়া চা বাগান, বাঘিছড়া চা বাগান ও ডবলছড়া চা বাগানে ৬০১ জন দরিদ্র চা শ্রমিক পরিবারকে নগদ ৫ হাজার টাকা করে সহায়তা প্রদান করা হয়েছে।

শমশেরনগর চা বাগানে ৩০১ টি, কানিহাটি চা বাগানে ৯৯ টি, দেওছড়া চা বাগানে ৭৯ টি, বাঘিছড়া চা বাগানে ২১ টি ও ডবলছড়া চা বাগানে ১০১টি চা শ্রমিক পরিবারে ৫ হাজার টাকা করে মোট ৩০ লাখ ৫ হাজার টাকার চেক প্রদান করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/ ৬  জুন ২০২০/ জয়নাল/জুনেদ


শেয়ার করুন

আপনার মতামত দিন