আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

শ্রীমঙ্গলে বেশি দামে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিক্রি: ২৫ হাজার টাকা জরিমানা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-২৯ ১৮:৫৭:২৪

শ্রীমঙ্গল প্রতিনিধি :: মৌলভীবাজারের শ্রীমঙ্গল পৌর শহরের ভ্রাম্যমান আদালত পরিচালনা করে নকল স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বেশি দামে বিক্রির দায়ে দুই প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।  উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি)  মোহাম্মদ  মাহমুদুর রহমান মামুন এ অভিযানে নেতৃত্ব দেন। ।

সোমবার দুপুরে শ্রীমঙ্গল র‍্যাব ক্যাম্পের সহযোগিতায় পরিচালিত ভ্রাম্যমান আদালত পৌর শহরের পোস্ট অফিস রোডে এম সাইফুর রহমান মার্কেটে অভিযান পরিচালনা করে।  এসময় হাসু তালুকদারকে ২০ হাজার টাকা ও জয়ন্তী এন্টারপ্রাইজকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।    

এই দুই দোকান থেকে বিপুল পরিমান নকল হ্যান্ড সেনিটাইজার,  মাস্ক এবং পিপিই উদ্ধার ও জব্দ করা হয়। এছাড়া অতিরিক্ত দামে পিপিই, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও স্যাভলন বিক্রি করায় দায়ে এই জরিমানা করা হয়। জব্দকৃত নকল পন্য প্রকাশ্যে আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হয়।

শ্রীমঙ্গল উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাহমুদুর রহমান মামুন জানান, করোনার এই সংকটকালে নকল স্বাস্থ্য সুরক্ষা পণ্য কেনাবেচা করা কোন ভাবেই মেনে নেয়া হবে না। এজন্য প্রশাসন কঠোর থাকবে। তিনি বলেন, নকল স্বাস্থ্য সুরক্ষা পণ্য বিক্রি ও সংরক্ষন এর বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।  

সিলেটভিউ২৪ডটকম/ ২৯ জুন ২০২০/ সাইফুল/ জুনেদ  

শেয়ার করুন

আপনার মতামত দিন