আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

কমলগঞ্জে শিশু নির্যাতন মামলার প্রধান আসামী গ্রেফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১১ ১৯:২৫:০৭

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে মোবাইল চুরির অপবাদ দিয়ে দুই শিশুকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনার অভিযোগে একটি মামলা হয়েছে।

মামলায় অভিযুক্ত প্রধান আসামি কুরমা চা বাগান পঞ্চায়েত কমিটির সহ সভাপতিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার রাত সাড়ে ৯টায় উপজেলার সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের চাম্পারায় চা বাগান এলাকা থেকে তাকে আটক করা হয়। কুরমা চা বাগানে চুরির অপবাদ দিয়ে ১২ ও ১৩ বছরের দুই কিশোরকে গাছে বেঁধে নির্যাতন করেন সাহাদতসহ আরও কয়েকজন।

কুরমা চা বাগানের পঞ্চায়েত সভাপতি নারদ পাশিসহ কয়েকজন মিলে দুই কিশোরকে সকাল ৭টা থেকে বিকেল ৩টা পর্যন্ত খোলা আকাশের নিচে পেছনে হাত নিয়ে গাছের সঙ্গে বেঁধে রাখেন। পরে ছেলেদের অভিভাবকদের কাছ থেকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়। তাদের অবস্থার অবনতি হলে বিকেল ৪টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ঘটনায় নির্যাতিত এক শিশু মুন্না পাশির বড় ভাই রাজেশ পাশি বাদী হয়ে সাহাদাত হোসেনকে প্রধান আসামী ও অজ্ঞাতনামা ৩/৪ জনকে আসামী করে শিশু নির্যাতনের অভিযোগে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

পরে মামলার তদন্তকারী কর্মকর্তা থানার সহকারী উপ-পুলিশ পরিদর্শক আনিসুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ চাম্পারায় চা বাগানে অভিযান চালিয়ে শিশু নির্যাতন মামলার প্রধান আসামী সাহাদাত হোসেনকে (৫০) কে গ্রেফতার করা হয়।

কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান শিশু বলেন, গ্রেফতারকৃত আসামীকে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


সিলেটভিউ২৪ডটকম/১১ জুলাই ২০২০/জেএ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন