আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

জুড়ীতে সাংবাদিকদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১৪ ১৬:৩৬:৪৬

জুড়ী প্রতিনিধি :: জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আল-ইমরান রুহুল ইসলাম বলেছেন, সংবাদপত্র জাতির দর্পন। সাংবাদিকের হাত ধরে সংবাদপত্রের মাধ্যমে জাতি তার অস্থিত্ত্ব দেখতে পায়। শুধুমাত্র নেতিবাচক সংবাদ প্রকাশ হলে মানুষ বিভ্রান্ত হয়। ইতিবাচক বিষয় গুলোও সংবাদপত্রে তুলে আনতে হবে। কেননা, গণমাধ্যমে যা প্রকাশ হয় সমাজে তার একটা প্রভাব পড়ে।

তিনি বলেন, ভাল-মন্দ যাহাই হোক না কেন কিছু মানুষ তার প্রতি ঝুঁকে পড়ে। যে কারণে সংবাদপত্রকে বাস্তবে সমাজের দর্পন হতে হবে। অপরাধের পাশাপাশি তার পিছনের কারণ এবং অপরাধীর শাস্তির বিষয়টিও ব্যাপক প্রচার হতে হবে।

তিনি মঙ্গলবার দুপুরে জুড়ী উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

যুক্তরাজ্যস্থ জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশনের অন্যতম সদস্য সিপার রেজা কর্তৃক জুুড়ী উপজেলা প্রেস ক্লাবের সংবাদকর্মীদের মধ্যে প্রদত্ত করোনা ভাইরাস কেন্দ্রিক সুরক্ষা সামগ্রী সার্জিক্যাল মাস্ক, চশমা ও রেইন কোট বিতরণ উপলক্ষে প্রেসক্লাবের সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. তাজুল ইসলামের পরিচালনায় অনুষ্টিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জুড়ী থানার অফিসার ইনচার্জ ও জুড়ী উপজেলা প্রেসক্লাবের আজীবন সদস্য মো. জাহাঙ্গীর হোসেন সরদার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা রাকেশ পাল, জায়ফরনগর ইউনিয়নের চেয়ারম্যান মাছুম রেজা, জুড়ী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুয়েল রানা।

বক্তব্য রাখেন- প্রেসক্লাবের সাবেক সভাপতি মঞ্জুরে আলম লাল, সহ-সাধারণ সম্পাদক মাহবুব আলম রওশন, সাংগঠনিক সম্পাদক এম রাজু আহমেদ, দপ্তর সম্পাদক মো. বেলাল হোসাইন, কার্যকরি সদস্য মো. ফখরুল ইসলাম, মো. বদরুল ইসলাম।

এছাড়া সহ-সভাপতি মাহবুবুর রহমান ছোটন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. শামীম আহমদ, সদস্য মো. আল আমিন আহমদ, শাহআলম প্রমুখ উপস্থিত ছিলেন।


সিলেটভিউ২৪ডটকম/১৪ জুলাই ২০২০/এমএএল/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন