আজ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ইং

কুলাউড়ায় অস্ত্রসহ দুই ডাকাত সদস্য আটক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-২০ ১৩:০২:১৯


নিজস্ব প্রতিবেদক, কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়ার সীমান্ত এলাকায় দেশীয় অস্ত্রসহ মাহমুদ আলী লিটন (৩৫) ও আব্দুস ছত্তার রাজু (৩০) নামে দুই ডাকাত দলের সদস্যকে আটক করেছে কুলাউড়া থানা পুলিশ।

রোববার (১৯ জুলাই) রাত ১১ টার দিকে উপজেলার শরীফপুর ইউনিয়নের বাগজুর এলাকায় বিশেষ এক অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

অভিযানে অংশ নেন মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাওসার দস্তগীর, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান, ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী-সহ একদল পুলিশ।

পুলিশ জানায়, আটককৃতসহ আরও ৭ থেকে ৮ জন মিলে কুলাউড়ার সীমান্তবর্তী শরীফপুর ইউনিয়নের পাশর্^বর্তী ভারত অংশের একটি বাড়িতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। খবর পেয়ে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। বাকিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।  এসময় একটি দেশীয় পাইপগান ও এক রাউণ্ড কার্তুজ উদ্ধার করা হয়।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান বলেন, ধৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য এবং তাদের নামে একাধিক ডাকাতি মামলা রয়েছে। তিনি আরও বলেন, সোমবার (২০ জুলাই) সকালে কোর্টের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হবে।

কুলাউড়াটাইমসডটকম/২০জুলাই২০২০/এসএ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন