Sylhet View 24 PRINT

বড়লেখায় সাপের দংশনে গেলো যুবকের প্রাণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-৩১ ২২:০০:০১

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: মৌলভীবাজারের বড়লেখায় ঘুমন্ত অবস্থায় বিষাক্ত সাপের ছোবলে এক যুবকের মৃত্যু হয়েছে। উপজেলার বর্ণি ইউনিয়নের আহমদপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত যুবকের নাম মো. সাইফুর রহমান (২৭)।

বৃহস্পতিবার (৩০ জুলাই) দিবাগত রাতের যেকোনো এক সময় ঘুমন্ত অবস্থায় সাপ তাকে ছোবল মেরেছে বলে ধারণা করা হচ্ছে। নিহত সাইফুর রহমান বর্ণি ইউনিয়নের আহমদপুর গ্রামের আব্দুল আহাদের ছেলে। তিনি সিলেট পলিটেকনিক্যাল কলেজের শিক্ষার্থী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, সাইফুর রহমান পরিবারের সাথে সিলেটে থাকেন। ঈদ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার তিনি বাড়িতে আসেন। রাতে তিনি একা ঘরের মেঝেতে ঘুমান। শুক্রবার (৩১ জুলাই) বিকেল তিনটা পর্যন্ত তাঁর কোনো সাড়া শব্দ পাওয়া যাচ্ছিল না। পরে প্রতিবেশীরা ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে মেঝেতে তাঁর লাশ পড়ে থাকতে দেখেন। তার কোমরের পাশে সাপে কাটার দাগ রয়েছে।

বর্ণি ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহাব উদ্দিন শুক্রবার রাতে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- সাপের কামড়ে সাইফুরের মৃত্যু হয়েছে।

বড়লেখা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রতন দেবনাথ বলেন, প্রাথমিকভাবে সাপে কেটেছে বলে মনে হচ্ছে। লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/৩১ জুলাই ২০২০/লাভলু/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.