আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

কুলাউড়ায় ঈদের দিনে সন্ত্রাসী হামলার শিকার ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-০১ ২০:১২:২৩

‌নিজস্ব প্র‌তি‌বেদক, কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়ায় ঈদ উল আযহার নামাজ প‌ড়ে বা‌ড়ি‌তে ফেরার পর স্থানীয়দের সা‌থে কুশল বি‌নিময়কা‌লে ‘পূর্বপ‌রিক‌ল্পিত’ সন্ত্রাসী হামলার শিকার হ‌য়ে‌ছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক সাঈদ খান শাওন।

শনিবার (১ আগস্ট) সকালে ঘটনাটি ঘটে। খবর পে‌য়ে পু‌লিশ ঘটনাস্থ‌লে গি‌য়ে স্থানীয়দের সহ‌যোগীতায় শাওন‌কে উদ্ধার ক‌রে এবং হামলায় জ‌ড়িত একজন‌কে আটক ক‌রে।

সাঈদ খান শাওন জানান, কুলাউড়া শহরের দক্ষিণবাজার জামে মসজিদে নামাজ আদায় করে চাতলগাঁওস্থ নিজ বাড়িতে গিয়ে পরিবারের সবার সাথে কিছু সময় ছিলেন।

পরে সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয় মুরব্বি ইসহাক আলীর সাথে ঈদের কুশল বিনিময় করে নিজ ঘরে ফেরার পথে ইসহাক আলীর বাড়ির গেইটের সামনে হঠাৎ করে স্থানীয় বাসিন্দা শিবলু, তার দুই ছেলে ইমন ও সায়মন, শিবলুর ভাই লেবু মিয়া ও তার ছেলে রাব্বি দেশীয় অস্ত্র দিয়ে তার (শাওন) ওপর অতর্কিত হামলা চালায়।

পরে তার চিৎকার শু‌নে স্থানীয় লোকজন শাওনকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুরভি সেন পরীক্ষার (টেস্ট) জন্য মুসলিম এইড হাসপাতালে পাঠান। পরে তাকে চিকিৎসকের পরামর্শে কুলাউড়া হাসপাতালে ভর্তি করা হয়।

খবর পেয়ে হাসপাতালে যান কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান এবং ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী।

কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, হামলায় আহত শাওনের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। হামলার ঘটনায় শিবলুর বাড়ি থেকে তাঁর ছেলে ইমনকে আটক করা হয়েছে। বাকিদেরও আটকের অভিযান অব্যাহত রয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১ আগস্ট ২০২০/শাকির/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন