Sylhet View 24 PRINT

কমলগঞ্জে বিষপানে বিদেশ ফেরত মহিলার মৃত্যু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-০৪ ০০:১৩:১৩

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে বিদেশ ফেরত এক মহিলার বিষ পানে মৃত্যু হয়েছে। অভিমান করে রবিবার রাত ১২টায় মুন্সীবাজার ইউনিয়নের বাদে সোনাপুর গ্রামের নিহতের বড় ভাই বাছিত মিয়ার বসত ঘরের দরজার সামনে বিষপানে আত্মহত্যা করেন।

গ্রামবাসীরা জানান, সুনাপুর গ্রামের বশির মিয়ার মেয়ে পারুল বেগম (৩৫) গৃহকর্মীর কাজে মধ্যপ্রাচ্য গমন করেন। মায়ের অসুস্থতার কথা শুনে তিনি করোনা দুর্যোগ শুরুর আগেই দেশে ফিরেন। দেশে ফিরে বড় ভাই বাছিত মিয়ার কাছে তার পাওনা টাকা চাইতে গেলে শুরু হয় বিরোধ। পরে আত্মীয়দের কাছে এসব ঘটনার বিচার চান পারুল।

ঈদের সময় কেনা কাটার জন্য এ টাকা না পেয়ে অভিমানে ঈদের দিন বিষপান করে পারুল বেগম আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। পরে তাকে উদ্ধার করে রাতেই কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে শমশেরনগর পুলিশ ফাড়ির এসআই শাহ আলমের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে পারুলের লাশ উদ্ধার করে। ময়না তদন্তের জন্য লাশ মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

নিহত পারুলের বড় ভাই বাছিত মিয়া বলেন, সে বিষপানে আত্মহত্যা করেছে ঠিক। তবে সে এমনিতেই মানসিক ভারসাম্যহীন ছিল। তার কোন টাকা পয়সা কেউ আত্মসাৎ করেনি।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান বলেন, ময়না তদন্তের জন্য লাশটি মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পুলিশি তদন্ত করে খতিয়ে দেখা হবে।

সিলেটভিউ২৪ডটকম/৪ আগস্ট ২০২০/জেএ/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.