Sylhet View 24 PRINT

কমলগঞ্জে স্কুল ব্যাগে ৬৭ পিস আগর, দুই ব্যবসায়ী আটক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-০৪ ০০:১৪:৫৩

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জের ভেড়াছড়া এলাকার পীরের বাজার নামক স্থানে বড়লেখার দুই ব্যবসায়ীকে আটক করেছে মৌলভীবাজার বন্যপ্রানী ও প্রকৃতি সংরক্ষণ বিভাগ। সোমবার বিকাল ৫ টায় তাদেরকে আটক করা হয়।

আটক দুই ব্যক্তি হলেন বড়লেখা উপজেলার সুজানগর ইউনিয়নের বটতল গ্রামের মৃত আপ্তাব আলীর ছেলে আব্দুর রহিম (২৪) ও একই গ্রামের আব্দুর কাদেরের ছেলে জাবদে আহমেদ (১৮)। এ সময় স্কুল ব্যাগ থেকে ৬৭ পিছ আগরের টুকরো উদ্ধার করা হয়। যারা মুল্য ২০ হাজার টাকা বলে জানা যায়।

এলাকাবাসী ও বনবিভাগ সূত্রে জানা যায়, বড়লেখা উপজেলা থেকে আসা আগর ব্যবসায়ী আব্দুর রহিম ও জাবেদ আহমেদ বেড়াছড়া গ্রামের আছদ্দর মিয়া, শমশের মিয়া ও হোসেন আলীর কাছ থেকে ৬৭ পিস আগর কাঠ ক্রয় করে একটি স্কুল ব্যাগে করে নিয়ে যাচ্ছিলেন। স্কুল ব্যাগ দেখে গ্রামবাসীদের সন্দেহ পুলিশের এ এসআই সুশেন দাস ওই এলাকা দিয়ে যাবার পথে গ্রামবাসী তাকে জানালে ওই দুই ব্যবসায়ীকে আটক করে মৌলভীবাজার বন্যপ্রানী ও প্রকৃতি বিভাগ খবর দেন।

মৌলভীবাজার বন্য প্রাণী ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের লাউয়াছড়া বনরেঞ্জ কর্মকর্তা মোনায়েম হোসেন ঘটনাস্থলে এসে আটক দুই ব্যক্তিকে আগরের টুকরোসহ শ্রীমঙ্গল রেঞ্জে নিয়ে যান।

লাউয়াছড়া বনরেঞ্জ কর্মকর্তা মোনায়েম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক দুই ব্যবসায়ী বড়লেখার। ব্যাগ থেকে ৬৭ পিস আগরের টুকরা উদ্ধার করা হয়েছে। মামলা দায়ের করা হবে।

সিলেটভিউ২৪ডটকম/৪ আগস্ট ২০২০/জেএ/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.