Sylhet View 24 PRINT

পদের কাঙ্গাল না হয়ে দলের কাঙ্গাল হওয়ার আহ্বান নাসেরের

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-০৫ ০০:২৩:০১

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার :: সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল করার লক্ষ্যে মৌলভীবাজারে সদর উপজেলা ও পৌর বিএনপি’র আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। একই সঙ্গে গনতান্ত্রিক প্রক্রিয়ায় উপজেলা বিএনপিকে আগামী দুই মাসের (৬০ দিন) মধ্যে ওয়ার্ড ও ইউনিয়ন কমিটির সম্মেলন সম্পন্ন শেষে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেওয়া হয়েছে। এছাড়া মৈৗলভীবাজার পৌর বিএনপিকে আগামী ৪৫ দিনের মধ্যে প্রতিটি ওর্য়াড কমিটির সম্মেলন সম্পন্ন করে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেয়া হয়।

মঙ্গলবার বিকেলে মৌলভীবাজার জেলা বিএনপি’র নির্বাহী কমিটির বিশেষ সভায় সভাপতি-সম্পাদকের স্বাক্ষরে এ দুটি আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়।

প্রয়াত সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী এম সাইফুর রহমানের বাহারমর্দ্দানস্থ বাড়ীতে জেলা বিএনপির এ বিশেষ সভাটি অনুষ্ঠিত হয়।
 
এতে সভাপতিত্ব করেন সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি এম নাছের রহমান। সভায় অংশ নেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, সিনিয়র সহ-সভাপতি ফয়জুল করিম ময়ুন, সহ-সভাপতি আলহাজ এমএ মুকিত, মোয়াজ্জেম হোসেন মাতুক, বদরুল আলম, যুগ্ম সম্পাদক আব্দুর রকিব সাবু, সহ সম্পাদক মুহিতুর রহমান হেলালস, নাংগঠনিক সম্পাদক আলহাজ মতিন বক্স, সহ সম্পাদক নুরুল আলম নোমানসহ নির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা।

উক্ত সভায় মৌলভীবাজার সদর উপজেলা বিএনপি মেয়াদোর্ত্তীণ হওয়ার কারণে সাংগঠনিক কার্যক্রমকে আরো গতিশীল করার লক্ষ্যে পৌর কাউন্সিলর আয়াছ আহমেদ কে আহবায়ক ও প্রথম যুগ্ম আহবায়ক বদরুল আলম, যুগ্ম আহবায়ক মুহিতুর রহমান হেলাল, রানা খান শাহীন, মিজানুর রহমান নিজাম এবং ফখরুল ইসলামকে সদস্য সচিব করে ৩৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।
অপরদিকে মৌলভীবাজার পৌর এলাকায় বিএনপির সাংগঠনিক কার্যক্রম কে আরো বেগবান করার লক্ষ্যে জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মজনুকে আহবায়ক, মাহবুব ইজদানী ইমরানকে প্রথম যুগ্ম আহবায়ক, ফরহাদ রশিদ ও আনিসুজাজামান বায়েসকে যুগ্ম আহবায়ক এবং মনোয়ার আহমদ রহমানকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট পৌর বিএনপির আহবায়ক কমিটি গঠন করা হয়।

সভায় এম নাছের রহমান দলীয় নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, ‘আওয়ামীলীগের মতো একটা স্বৈরাচারী, স্বেচ্ছাচারী দলকে আগামীতে মোকাবেলা করতে হবে। এরকম সাহস যদি আমাদের নেতাকর্মীদের মধ্যে না থাকে তাহলে দল কিন্তু আগাতে পারবে না। এ জন্য পদের কাঙ্গাল না হয়ে দলীয় নেতাকর্মীদের দলের কাঙ্গাল হওয়ার আহবান জানান তিনি’।

সিলেটভিউ২৪ডটকম/৫ আগস্ট ২০২০/ওফানা/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.