আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

বড়লেখায় প্রশাসনিক কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-০৫ ২২:০৯:৩২

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: মৌলভীবাজারের বড়লেখা উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিদের সাথে মৌলভীবাজারের নবাগত জেলা প্রশাসক মীর নাহিদ আহসান মতবিনিময় সভা করেছেন।

বুধবার (৫ আগস্ট) দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে নবাগত জেলা প্রশাসক মীর নাহিদ আহসান বলেন, স্থানীয় সরকারের সফলতা ও ব্যর্থতার উপর কেন্দ্রিয় সরকারের সফলতা-ব্যর্থতা নির্ভর করে। জনপ্রতিনিধি ও প্রশাসনিক কর্মকর্তারা সমন্বয় সাধন করে সরকারের কার্যক্রম পরিচালনা করলে প্রকৃত পক্ষে জনগণ উপকৃত হন। তিনি বড়লেখা উপজেলার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন।

ইউএনও মো. শামীম আল ইমরানের সভাপতিত্বে ও সঞ্চালনায় উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাসনা, সরকারি কলেজের অধ্যক্ষ অরুণ কুমার চক্রবর্ত্তী, পৌসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদ্বীপ বিশ্বাস, থানার ওসি মো. ইয়াছিনুল হক, প্রেসক্লাব সভাপতি অসিত রঞ্জন দাস, উপজেলা প্রকৌশলী সামছুল হক ভুইয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি লুৎফর রহমান চুন্নু, ইউপি চেয়ারম্যান নছিব আলী, সিরাজ উদ্দিন, বিদ্যুৎ কান্তি দাস, সাংবাদিক আব্দুর রব প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/৫ আগস্ট ২০২০/লাভলু/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন