আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

রাজনগরে করোনায় নারীর মৃত্যু, দাফন করলো ইকরামুল মুসলিমিন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-১২ ১৩:০৮:২০

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগরে করোনাভাইরাসে আক্রান্ত লালা বেগম (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে তিনি মৃত্যুবরণ করেন। আজ বুধবার (১২ আগস্ট) সকালে উপজেলার মুশুরিয়া গ্রামে তার দাফন করা হয়। তিনি ওই এলাকার মৃত আব্দুল মুনিমের স্ত্রী।

জানা গেছে, রাজনগর উপজেলার ৫নং রাজনগর ইউপির ১নং ওয়ার্ডের মশরিয়া গ্রামের মৃত আ. মুনিমের স্ত্রী লালা বেগম ওরফে কবুন্নেছা করোনায় আক্রান্ত অবস্থায় গতকাল মঙ্গলবার রাত সোয়া ৯টায় নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। পরে আজ বুধবার সকালে ইকরামুল মুসলিমিন মৌলভীবাজারের সদস্যরা ওই নারীর লাশ দাফন করেন।

মৌলভীবাজার ইকরামুল মুসলিমীন  সভাপতি মাওলানা এহসানুল হক জাকারিয়া জানান, মৃতব্যক্তির আত্মীয়রা যোগাযোগ করলে রাজনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াঙ্কা পাল ও রাজনগর থানার ওসি মো. আবুল হাসেমের অনুমতিতে দাফন-কাফন সম্পন্ন করে ইকরামুল মুসলিমিন।

তিনি আরো বলেন, আমি আমাদের মহিলা টিম এবং রাজনগর উপজেলা টিম নিয়ে উপস্থিত হই। গতরাতে আমাদের মহিলা জেলা সহকারী এডভোকেট উমায়রা ইসলাম এবং মহিলা টিম প্রধান ফাতেমা পপির তাদের সদস্যদের দিয়ে নারীর গোসল এবং কাফন পরিধান করান। সকালে রাজনগর উপজেলা টিমের মাধ্যমে দাফনের ব্যবস্থা করি। সকাল ১০ ঘটিকার সময় জানাযার নামাজ অনুস্ঠিত হয়।

দাফন-কাফনে অংশগ্রহণ করেন ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের সভাপতি মাও. এহসানুল হক জাকারিয়া, রাজনগর উপজেলা সভাপতি মাও. তোফায়েল আহমদ নোমান ও মো. সালমান আহমদ, আব্দুর রুপ।


সিলেটভিউ২৪ডটকম / ১২ আগস্ট, ২০২০ / সোহেল / ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন