আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

মৌলভীবাজারে করোনায় আওয়ামী লীগ নেতার মৃত্যু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-০৬ ১২:২৭:২৯

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার :: মৌলভীবাজারে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আনকার আহমদ ইন্তেকাল করেছেন।
 
রবিবার ভোর ৬টায় রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিষি ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মরহুমের ১ম জানাযার নামাজ আজ বাদ আছর হযরত সৈয়দ শাহ মোস্তফা (র:) মসজিদ প্রাঙ্গনে এবং ২য় জানাযার নামাজ সন্ধা ৭:০০ ঘটিকায় উনার নিজ বাড়ি কচুয়াতে অনুষ্ঠিত হবে।

এতথ্য নিশ্চিত করেছেন মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল হোসেন।
আনকার আহমদ মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা ও ক্রীড়া সংগঠক হিসেবে পরিচিত। তিনি দীর্ঘ দিন মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দায়িত্ব পালন করছেন। আনকার আহমদ মৌলভীবাজার সদর উপজেলার ৬ নম্বর একাটুনা ইউনিয়নের কচুয়া গ্রামের বাসিন্দা। তিনি মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, জেলা রেফারি সমিতির সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাবেক সেক্রেটারি ছিলেন।

উল্লেখ্য, করোনা পজেটিভ হ‌ওয়ার পর গত ২৪ আগষ্ট থেকে আনকার আহমদ বঙ্গবন্দু শেখ মুজিবুর রহমান বিশ্ব বিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন আছে। তিনি করোনার পাশাপাশি কিডনি জনিত রোগে ভুগছিলেন।‌

সিলেটভিউ২৪ডটকম/৬ সেপ্টেম্বর ২০২০/অএফএন/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন