Sylhet View 24 PRINT

বড়লেখা থেকে চুরি হওয়া প্রাইভেটকার শ্রীমঙ্গল থেকে উদ্ধার, গ্রেফতার ৩

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-১৬ ১০:২৮:৩৯

শ্রীমঙ্গল প্রতিনিধি: বড়লেখা উপজেলার দক্ষিণ সুড়িকান্দি থেকে চুরির ১৫ দিন পর মঙ্গলবার সকালে শ্রীমঙ্গল থেকে মোর্শেদ আহমদ নামক ব্যক্তির প্রাইভেট কার উদ্ধার করেছে বড়লেখা থানা পুলিশ। এসময় পুলিশ গাড়ি  চুরির সাথে জড়িত ৩জনকে  গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত হলেন, শ্রীমঙ্গল উপজেলার সিন্দুর খান ইউনিয়নের বাসিন্দা অলিউর রহমান (২৫), রাইসুল ইসলাম অনিক (২৪) ও রায়হানুল ইসলাম জয় (২৪)।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর ) মৌলভীবাজার  আদালতের মাধ্যমে পুলিশ তাদেরকে কারাগারে পাঠিয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণ সুড়িকান্দি গ্রামের মোর্শেদ আহমদ তার পুরাতন প্রাইভেট কার (ঢাকা মেট্ট্রো খ-১১-৪০০৯)  ৩১ আগস্ট রাতে নিজ বসতবাড়ির রাস্তার পার্শে পার্কিং করে রাখেন। রাত ৩টা পর্যন্ত তিনি প্রাইভেট কারটি দেখতে পান। ফজরের নামাজের পর প্রাইভেট কারটি সেখানে নেই দেখে খোজাখুজি শুরু করেন। পরে না পেয়ে পুলিশকে  জানান। গোপন সংবাদের ভিত্তিতে বড়লেখা থানা পুলিশ মঙ্গলবার ১৫ সেপ্টেম্বর সকালে শ্রীমঙ্গল উপজেলার ডোবাগাঁ গ্রাম থেকে চুরি যাওয়া প্রাইভেট কারটি উদ্ধার এবং চুরির সাথে জড়িত থাকায়   ৩ জনকে  গ্রেফতার করেছে।


বড়লেখা থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, প্রাইভেট কার চুরির ঘটনায় এর মালিক মোর্শেদ আহমদ থানায় মামলা করেন। পুলিশ চুরি হওয়া প্রাইভেট কারটি শ্রীমঙ্গল থেকে উদ্ধার ও চুরির সাথে জড়িত ৩জনকে  গ্রেফতার করে মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।


সিলেট ভিউ ২৪ ডটকম/ ১৬ সেপ্টেম্বর ২০২০/এসআই/পিটি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.