Sylhet View 24 PRINT

বড়লেখায় ৩ প্রাইভেটকার চোর কারাগারে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-১৬ ১৫:২৪:৫৮

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: মৌলভীবাজারের বড়লেখায় ৩ প্রাইভেটকার চোরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। বুধবার দুপুরে তাদের আদালতে নেওয়া হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

এরা হলেন-শ্রীমঙ্গল উপজেলার অলিউর রহমান (২৫), রাইসুল ইসলাম অনিক (২৪) ও রায়হানুল ইসলাম জয় (২৪)।  গত মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকালে  শ্রীমঙ্গল উপজেলার ডোবাগাঁ গ্রাম থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। 


পুলিশ সূত্র জানায়, উপজেলার সুড়িকান্দি গ্রামের মোর্শেদ আহমদ তার পুরাতন প্রাইভেট কার (ঢাকা মেট্রো খ-১১-৪০০৯)  ৩১ আগস্ট রাতে নিজ বসতবাড়ির রাস্তার পার্শে পার্কিং করে রাখেন। রাত ৩টা পর্যন্ত তিনি প্রাইভেট কারটি দেখতে পান। ফজরের নামাজের পর প্রাইভেট কারটি সেখানে নেই দেখে খোঁজাখুঁজি শুরু করেন। পরে না পেয়ে তিনি বিষয়টি পুলিশকে  জানান। অভিযোগ পেয়ে কারটি উদ্ধারে নামে পুলিশ।  মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর)  সকালে গোপন সংবাদের ভিত্তিতে  শ্রীমঙ্গল উপজেলার ডোবাগাঁ গ্রামে অভিযান চালায় পুলিশ। এরপর সেখান থেকে চুরি যাওয়া প্রাইভেট কারটি উদ্ধার এবং চুরির সাথে জড়িত থাকায় ৩ জনকে গ্রেফতার করে। 

বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদার বুধবার দুপুরে বলেন, প্রাইভেটকার মালিকের অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে চুরি যাওয়া প্রাইভেটকারটি শ্রীমঙ্গল থেকে উদ্ধার করেছে। একই সাথে চুরির সঙ্গে জড়িত তিন চোরকে গ্রেফতার করা হয়েছে। বুধবার গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।     


সিলেটভিউ২৪ডটকম/১৬ সেপ্টেম্বর ২০২০/লাভলু

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.