আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

কুলাউড়ায় যুবদল নেতা আজমল আলী শামীমের মৃত্যু রহস্য উন্মোচনের দাবি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-১৯ ১৩:৩৮:২২


নিজস্ব প্রতিবেদক, কুলাউড়া :: কুলাউড়া উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও মৌলভীবাজার জেলা যুবদলের সহ সভাপতি (প্রয়াত) আজমল আলী শামীমের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে কুলাউড়া উপজেলা, পৌর স্বেচ্ছাসেবক দল। আলোচনা সভায় প্রয়াত আজমল আলী শামীমের মৃত্যুকে রহস্যজনক উল্লেখ করে এর তদন্ত সাপেক্ষে রহস্য উন্মোচনের দাবি জানান বক্তারা।

১৮ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে পৌর শহরের বিএনপি কার্যালয়ে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কুলাউড়া উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক দল নেতা এম গিয়াস উদ্দিন মোল্লার সার্বিক তত্ত¡াবধানে ও সভাপতিত্বে এবং স্বেচ্ছাসেবক দল নেতা ফরহাদ আহমদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক জি এম এ মুক্তাদির রাজু।

এসময় আমন্ত্রিত অতিথির বক্তব্য দেন কুলাউড়া পৌরসভার সাবেক মেয়র বিএনপি নেতা কামাল উদ্দিন আহমদ জুনেদ, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন ভুইয়া, উপজেলা বিএনপির সহ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান মনির, উপজেলা বিএনপির সহ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল জামাল, উপজেলা বিএনপির সিনিয়র সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান ইছহাক চৌধুরী ইমরান, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক আব্দুল জহুর ডেন, জেলা যুবদলের সহ সম্পাদক ও উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক কাওছার আহমদ নিপার, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আব্দুল মুহিত বাবলু, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও পৌর যুবদলের আহ্বায়ক এম. ফয়েজ উদ্দিন, পৌর ছাত্রদলের আহ্বায়ক আতিকুর রহমান আতিক প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সাধারণ সম্পাদক শেখ মিজানুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক সাফিউল আহমেদ জুসেফ, প্রকাশনা সম্পাদক ইসরাফ জিবান, শ্রম বিষয়ক সম্পাদক ইব্রাহিম জনি, কুলাউড়া উপজেলা যুবদল নেতা আব্দুস সালাম, উপজেলা নির্মাণ শ্রমিক দলের সভাপতি মোক্তার আহমদ, উপজেলা জাসাস এর সাধারণ সম্পাদক কামরুল হাসান, স্বেচ্ছাসেবক দল নেতা সিপার আহমদ, জসীম উদ্দিন, সৈয়দ আতাউর রহমান, উপজেলা ছাত্রদল নেতা তানজিল খান, মাসুদ রানা, সাইফুল ইসলাম, কলেজ ছাত্রদল নেতা, শামীম আহমদ শান্ত, তৌফিক, রিয়াদ, মুরাদ প্রমুখ।

বক্তারা মরহুম আজমল আলী শামীমের মৃত্যুকে রহস্যজনক উল্লেখ করে বলেন, ‘আমাদের সন্দেহ আজমল আলী শামীমকে হত্যা করা হয়েছে। যদিও ওই হত্যাকে হাতির আক্রমনে মৃত্যু বলে চালিয়ে দেয়ার চেষ্টা করা হচ্ছে। পরিকল্পিত হত্যা করার ক্ষেত্রে কুলাউড়া ও জুড়ি উপজেলার বর্ডার ব্যবহার করা হয়েছে যাতে তদন্তকে ভিন্নখাতে প্রবাহিত করা যায়। ওই হত্যার রহস্য উন্মোচিত হোক এবং যারা যারা এর সাথে জড়িত তাদেরকে আইনের আওতায় আনা হোক।’  

মিলাদ ও দোয়া মাহফিল শেষে শিরণী বিতরণ করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৯সেপ্টেম্বর২০২০/শাকির

@

শেয়ার করুন

আপনার মতামত দিন