আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

সাংবাদিক রাধিকা মোহন গোস্বামী স্মৃতি পদক প্রদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-১৯ ১৩:৪৩:১৩

নিজস্ব প্রতিবেদক,  মৌলভীবাজার :: করোনাকালে স্বাস্থ্য বিষয়ক প্রতিবেদনের জন্য প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার দুই সাংবাদিককে সাংবাদিক রাধিকা মোহন গোস্বামী স্মৃতি পদক প্রদান করা হয়েছে।

শনিবার সকালে মৌলভীবাজার প্রেসক্লাবে সেরা টিভি প্রতিবেদনের জন্য এটিএন বাংলার সিলেট ব্যুরো প্রধান শাহ মুজিবুর রহমান জগন ও সেরা পত্রিকা প্রতিবেদনের জন্য প্রথম আলোর কমলগঞ্জ প্রতিনিধি মুজিবুর রহমান রঞ্জুকে পুরস্কৃত করা হয়।

রাধিকা মোহন গোস্বামী স্মৃতি সংসদ এর আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।

অনুষ্ঠানে ইমজা মৌলভীবাজারের সভাপতি শাহ অলিদুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, পুলিশ সুপার ফারুক আহমদ, বালাগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ লিয়াকত শাহ ফরিদি, রাধিকা মোহন গোস্বামী স্মৃতি সংসদের সদস্য ডা: রস রঞ্জন গোস্বামী ও মৌলভীবাজার মডেল থানার ওসি ইয়াসিনুল হক।

স্বাগত বক্তব্য রাখেন রাজনগর ডিগ্ৰি কলেজের সহকারি অধ্যাপক রাধিকা মোহন গোস্বামী স্মৃতি সংসদের সদস্য রজত কান্তি গোস্বামী ও মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পান্না দত্ত। অনুষ্ঠানের শুরুতে রাধিকা মোহন গোস্বামীর জীবণী পাঠ করেন যমুনা টেলিভিশনের প্রতিনিধি আফরোজ আহমদ।

সিলেট বিভাগের গণমাধ্যমকর্মীদের পেশাগত উৎকর্ষতা বৃদ্ধির জন্য প্রথম বারের মতো সাংবাদিক রাধিকা মোহন গোস্বামী স্মৃতি পদক ২০২০ এর উদ্যোগ নেয়া হয়। এতে সার্বিক সহযোগিতা করে ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) মৌলভীবাজার।

সিলেটভিউ২৪ডটকম/১৯ সেপ্টেম্বর ২০২০/ওএফএন/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন