আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

বড়লেখায় সুরক্ষা সামগ্রী বিতরণ ও বৃক্ষরোপণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২০ ০২:৪৭:৫০

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা:: মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নে করোনা ভাইরাস প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণে মাস্ক, হাত ধোয়ার সাবান ও ব্লিচিং পাউডার বিতরণ করা হয়েছে। লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেক্ট- ৩ (এলজিএসপি-৩) প্রকল্পের আওতায় ইউনিয়নের বিভিন্ন এলাকার ১৩১ জন নাগরিকের মাঝে এগুলো দেওয়া হয়েছে।  প্রত্যেকে ২টি করে মাস্ক, ৫টি হাত ধোয়ার সাবান ও ১ কেজি ব্লিচিং পাউডার পেয়েছেন। এছাড়া এই প্রকল্পের আওতায় ইউনিয়নের বিভিন্ন প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়। 

এ উপলক্ষে শনিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে ইউনিয়ন পরিষদ সভাকক্ষে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম আল ইমরান। সভাপতিত্ব করেন দক্ষিণ শাহবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সাহাব উদ্দিন। 

অন্যদের মাঝে আলোচনা সভায় বক্তব্য রাখেন বড়লেখা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খান, দক্ষিণ শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খন্দকার আজিজুর রহমান পংকু, দক্ষিণ শাহবাজপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আশিক উদ্দিন, আব্দুল আজিজ লুলাই, সারথি পুরকায়স্ত ও আব্দুর রহিম।

সিলেটভিউ২৪ডটকম/২০ সেপ্টেম্বর ২০২০/এজেএল 

শেয়ার করুন

আপনার মতামত দিন