আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

জুড়ীতে ভিটামিন ‘এ’ ক্যাম্পেইন অবহিতকরণ সভা সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২১ ১৬:১০:৫৮

জুড়ী প্রতিনিধি :: মৌলভীবাজারের জুড়ীতে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ ও কর্মপরিকল্পনা সভা অনুষ্টিত হয়েছে।

সোমবার দুপুর দেড় ঘটিকায় উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান রুহুল ইসলাম-এর সভাপতিত্বে এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সমরজিৎ সিংহের সঞ্চালনায় অনুষ্টিত সভায় অতিথি ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, মহিলা ভাইস চেয়ারম্যান রনজিতা শর্মা, জুড়ী থানার ওসি তদন্ত আমিনুল ইসলাম।

মূূল প্রবন্ধ উপস্থাপন করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ইমরান হোসেন পল্লব।

উপস্থিত ছিলেন- উপজেলা শিক্ষা কর্মকর্তা মন্তোষ কুমার দেবনাথ, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আব্দুল মতিন, যুবলীগ সভাপতি মামুনুর রশীদ সাজু, জুড়ী উপজেলা প্রেসক্লাব সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. তাজুল ইসলাম, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, জুড়ীর সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম ভূঁইয়া, সাংবাদিক মঞ্জুরে আলম লাল, কল্যাণ প্রসূণ চম্পু, সাইফুল ইসলাম সুমন।

আগামী ২৬ সেপ্টেম্বর থেকে ৮ অক্টোবর ১৪দিন ব্যাপী ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন চলবে। প্রতিদিন সকাল ৯ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত উপজেলার ১৪৫টি ইপিআই সেন্টারে ৬-১১ মাস বয়সী শিশুকে একটি নীল রঙের ক্যাপসুল এবং ১২-৫৯ মাস বয়সী শিশুকে একটি লাল রঙের ক্যাপসুল খাওয়ানো হবে।



সিলেটভিউ২৪ডটকম/২১ সেপ্টেম্বর ২০২০/এমএএল/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন