Sylhet View 24 PRINT

শ্রীমঙ্গল থেকে হেঁটে ১৫০ কিলোমিটার পথ পাড়ি দেবেন জাবির পাঁচ রোভার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২৭ ১০:২৪:৪৫

শ্রীমঙ্গল প্রতিনিধি :: জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের ৫ জন রোভার পায়ে হেঁটে শ্রীমঙ্গল থেকে সিলেটের জাফলং পর্যন্ত  ১৫০ কিলোমিটার পথ পাড়ি দেবেন।

২৭ সেপ্টেম্বর  রবিবার শ্রীমঙ্গল থেকে জাফলং পর্যন্ত ভ্রমণের উদ্দেশ্যে তারা যাত্রা শুরু করেন। ভ্রমণকারী রোভাররা হলেন, ইমতিয়াজ মাহমুদ(দলনেতা),রোভার মোল্লা মামুন হাসান (সদস্য),রোভার আলমগীর হোসেন(সদস্য),রোভার আনোয়ার হোসেন (সদস্য), রোভার নাজমুল হাসান মুন্না (সহকারী দলনেতা)।

এ উপলক্ষে ২৬ সেপ্টেম্বর জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের সদস্যরা শনিবার  শ্রীমঙ্গলে পৌঁচ্ছে ওইদিন রাতে শ্রীমঙ্গল প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেন। এসময় দলনেতা ইমতিয়াজ মাহমুদ জানান, রোভার স্কাউটসের সর্বোচ্চ সম্মান ‘প্রেসিডেন্ট’স রোভার স্কাউট অ্যাওয়ার্ড’ প্রাপ্তির লক্ষ্যে তারা এই পরিভ্রমণ করবেন। পাঁচ দিনব্যাপী এ প্রোগ্রামে তারা শ্রীমঙ্গল থেকে রাজনগর, ফেঞ্চুগঞ্জ, সিলেট, জৈন্তাপুর হয়ে জাফলং পযর্ন্ত পায়ে হেঁটে ভ্রমণ করবেন। পথে তারা বিভিন্ন গুরুত্বপূর্ণ দর্শনীয় স্থান, শিক্ষাপ্রতিষ্ঠান, সরকারি ও বেসরকারি গুরুত্বপূর্ণ অফিস ইত্যাদি পরিদর্শন করবেন এবং বিশেষ ব্যক্তিবগের্র সঙ্গে সৌজন্য সাক্ষাতে মিলিত হবেন।

সিলেটভিউ২৪ডটকম/২৭ সেপ্টেম্বর ২০২০/সাইফুল/মিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.