আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

এমসি ছাত্রাবাসে গনধর্ষণ: ধর্ষকদের শাস্তির দাবিতে জুড়ীতে মানববন্ধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২৭ ১৬:০৪:৫২

জুড়ী প্রতিনিধি :: সিলেটের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্টান মুরারী চাঁদ কলেজ ও বিশ্ববিদ্যালয়ে গত ২৫শে সেপ্টেম্বর রাতে নারী ধর্ষণের প্রতিবাদে ও আসামীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের দাবিতে জুড়ীতে মানববন্ধন করা হয়েছে।

রবিবার সকাল ১১টায় উপজেলা চত্তর জাঙ্গিরাই ত্রিমোহনীতে এমসি কলেজের সাবেক ও বর্তমান শিক্ষার্থীবৃন্দ এ মানববন্ধনের আয়োজন করে।

প্রাক্তন ছাত্র ও জুড়ী উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি তাজুল ইসলামের সভাপতিত্বে এবং প্রাক্তন ছাত্র জাহিদুল ইসলাম সপু ও সাইফুল ইসলামের যৌথ পরিচালনায় মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- এমসি কলেজ ছাত্র সংসদের সাবেক ক্রীড়া সম্পাদক ও জুড়ী তৈয়বুননেছা খানম সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফরহাদ আহমদ।

বক্তব্য রাখেন- প্রাক্তন ছাত্র, সাংস্কৃতিক সংগঠক মাহবুবুল ইসলাম কাজল, জুড়ী উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশিদ সাজু, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ইসহাক আলী, জায়ফরনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতিশ চন্দ্র দাশ, ব্যবসায়ী আজিজুর রহমান, জুড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এম রাজু আহমেদ, দৈনিক সকালের সময় পত্রিকার জুড়ী প্রতিনিধি মনিরুল ইসলাম, সমাজচিত্র অনলাইন পোর্টাল এর সম্পাদক কামরুল হাসান পলাশ, নারী নেত্রী খুরশেদা তাবাসসুম।

উপস্থিত ছিলেন- প্রাক্তন ছাত্র, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অশোক রুদ্র পাল, নিরোদ বিহারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মৃণাল কান্তি দাশ, এপেক্স ক্লাব অব জুড়ী ভ্যালীর সেক্রেটারি এন্ড ডিএনএডিটর প্রভাষক এপেঃ জহিরুল ইসলাম সরকার, সালেহ উদ্দিন প্রমূখ।

ধর্ষণকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়ে বক্তারা বলেন, সিলেটের পবিত্র ও ঐতিহ্যবাহি শিক্ষা প্রতিষ্টান এমসি কলেজের মাটিতে যারা স্বামীর হাত থেকে কেড়ে নিয়ে স্ত্রীকে ধর্ষণের মতো জঘন্যতম কাজ করেছে এবং শারীরিক নির্যাতন করেছে তাদেরকে আইনের আওতায় এনে বিচার করে পবিত্র মাটিকে পবিত্র রাখতে হবে। অপরাধীদের কোন ছাড় দেয়া যাবে না।


সিলেটভিউ২৪ডটকম/২৭ সেপ্টেম্বর ২০২০/এমএএল/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন