Sylhet View 24 PRINT

মৌলভীবাজারে জনপ্রতিনিধিদের আটকিয়ে হয়রানির অভিযোগ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-১৭ ০০:৫৭:০৬

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার :: মৌলভীবাজারে কমলগঞ্জ উপজেলার পতন‌উষার ইউনিয়নের তিনজন সদস্যদের আটকিয়ে হয়রানি করে তাদের মোবাইল ছিনতাইয়ের অভিযোগ উঠেছে।

শুক্রবার রাত সাড়ে ১১ টায় শহরের পুরাতন হাসপাতালে রোডে ওই তিন সদস্যকে আটকায় দুর্বৃত্তরা।‌ পরে পুলিশ ঘেরাও করে। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসে তল্লাশি চালান।

অবরুদ্ধ জনপ্রতিনিধিরা হলেন কমলগঞ্জের পতন‌উষার ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য মো শায়েখ আহমদ, ৫ নং ওয়ার্ডের সদস্য মো আব্দুস সোবহান চৌধুরী ও সংরক্ষিত মহিলা সদস্য উষা রাণী নাথ।

আটকের পর আওয়ামীলীগের সমর্থিত প্রার্থীর কর্মীদের অভিযোগ ছিল, জনপ্রতিনিধিরা জেলা পরিষদের এক প্রার্থীর কাছ থেকে টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন এমন সন্দেহে তাদের গাড়ি আটকায় তারা।

কিন্তু তল্লাশির পর ওই তিন জনপ্রতিনিধির কাছে এমন কোন আলামত পাননি নির্বাহী ম্যাজিস্ট্রেট রুহুল আমিন। তিনি জানান, আমাদের কাছে অভিযোগ এসেছিল যে কয়েকজন জনপ্রতিনিধি টাকা বিলি করছিলেন। এর প্রেক্ষিতে তল্লাশি চালিয়ে আমরা এর কোন সত্যতা পাইনি। পরে নির্বাচন কালীন সময়ে যাতে তারা রাতে ঘুরা ঘুরি না করে সে জন্য মুছলেকা নিয়ে তাদের ছেড়ে দেয়া হয়।

হয়রানি শিকার হ‌ওয়া তিন ইউপি সদস্য জানান, কিছু ছাত্রলীগ ও যুবলীগের কর্মীরা তাদের গাড়ি আটকিয়ে মোবাইল ছিনতাই করে নিয়ে যায়।

সিলেটভিউ২৪ডটকম/১৭ অক্টোবর ২০২০/ওফানা/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.