আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

কমলগঞ্জে সন্ত্রাসী হামলায় সাবেক ইউপি সদস্য আহত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-২১ ১৬:৩২:৩৬

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে পূর্ব বিরোধের জের ধরে সন্ত্রাসী হামলায় সাবেক ইউপি সদস্যা গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার পতনঊষার ইউনিয়নের ধূপাটিলা গ্রামে এ ঘটনা ঘটে। পরে আহত মহিলা মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।  

স্থানীয় সূত্রে জানা যায়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে একই গ্রামের করামত উল্যার ছেলে প্রবাস ফেরত জসিম মিয়া (৪২) লোহার লাইট দিয়ে উপর্যুপোরি আঘাত করে মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের স্ত্রী, সাবেক মহিলা ইউপি সদস্য নুরজাহান ইসলাম (৫৮)কে রক্তাক্ত জখমে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। অবস্থা গুরুতর থাকায় মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।   

গুরুতর আহত নূরজাহান ইসলামের ছোট ছেলে বদরুল ইসলাম রুবেল জানান, সকালে ও দুপুরে জসিম মিয়া আমাদের বাড়িতে এসে মাকে হুমকি দেয়। পরে সন্ধ্যায় ব্যবসায়ী সনওয়ার মিয়ার দোকানে তার পাওনা টাকা দিতে যান। এ সময় কোন কিছু বুঝে উঠার আগে পূর্ব পরিকল্পিতভাবে জসিম মিয়া ও তার সহযোগিরা লোহার রড দিয়ে মায়ের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে রক্তাক্ত জখম করে। এ ঘটনায় কমলগঞ্জ থানায় অভিযোগ দেয়ার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে জানতে চাইলে অভিযুক্ত জসিম উদ্দিনকে পাওয়া না গেলেও তার বড় ভাই নঈমুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, জমি সংক্রান্ত পূর্ব বিরোধ রয়েছে। তবে এ বিষয়কে কেন্দ্র করে হামলা ও মারধর মোটেই ঠিক হয়নি। আমি নিজেও এ ঘটনায় মর্মাহত।

কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান বলেন, এ ঘটনাটি আমি অবগত হয়েছি। তবে এখন পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্তক্রমে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


সিলেটভিউ২৪ডটকম/২১ অক্টোবর ২০২০/জেএ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন