আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

মৌলভীবাজারে খেলাফত মজলিসের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-২২ ১৫:৪১:৪৮

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার :: পুলিশি হেফাজতে রায়হান হত্যা, দেশব্যাপী নারী নির্যাতন, ধর্ষণ, দুর্নীতি, লুটপাট, রাজনৈতিক নিপীড়নের প্রতিবাদে ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধের দাবীতে মৌলভীবাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে খেলাফত মজলিস।

বৃহস্পতিবার দুপুরে শহরের দেওয়ানি জামে মসজিদ থেকে খেলাফত মজলিস জেলা শাখার উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের হয়।

মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এসময় নেতাকর্মীরা বিভিন্ন স্লোগানে ধর্ষণ ও দেশব্যাপী নানা নিপীড়নের প্রতিবাদ জানান। পরে মিছিলটি শহরের কুসুমবাগ পয়েন্টে সমাবেশে মিলিত হয়।

খেলাফত মজলিসের জেলা যুগ্ম সম্পাদক সাইফুর রহমানের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন- খেলাফত মজলিসের জেলা সভাপতি মাওলানা আহমদ বিল্লাল, সহ-সভাপতি কাজী এনামুল হক, সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল খালিক, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা ইকবাল হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক এমএম আতিকুর রহমান, ইসলামী ছাত্র মজলিসের শহর সভাপতি হাসান আহমদ খান, খেলাফত মজলিসের জেলা নির্বাহী সদস্য কাজী ফয়ছল আহমদ স্বপন।

সভা শেষে মোনাজাত পরিচালনা করেন খেলাফত মজলিসের শহর সভাপতি কাজী হারুনুর রশিদ।

সমাবেশে খেলাফত মজলিসের জেলা সভাপতি মাওলানা আহমদ বিল্লাল বলেন, যারা দেশের কৃষক, শ্রমিকের গায়ের অর্থে বেতন পায়, তাদের কাছেই দেশের মানুষ নিরাপদ নয়। সিলেটে পুলিশের হেফাজতে রায়হনকে হত্য করা হয়েছে। সব পুলিশ সদস্য খারাপ নয়, সরকারের মদদে কিছু কিছু পুলিশ সদস্য দেশের মানুষকে নিপীড়ন করছে। অবিলম্বে সকল নির্যাতন, ধর্ষণ ও নিপীড়নের বিচার করা হোক।


সিলেটভিউ২৪ডটকম/২২ অক্টোবর ২০২০/এএফএন/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন