আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

কমলগঞ্জে মুক্তিযোদ্ধার স্ত্রীর উপর হামলা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-২৩ ১৯:৪৮:০২

সিলেট :: মৌলভীবাজার জেলার কমলগঞ্জে একজন মুক্তিযোদ্ধার স্ত্রী ও মহিলা আওয়ামী লীগের নেত্রীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন চালিয়ে হত্যাচেষ্টা করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় মামলা হলেও অভিযুক্তদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।   
 
ঘটনাটি উপজেলার পতনঊষা ইউনিয়নের ধােপাটিলা গ্রামের। তিনি ওই গ্রামের বীর মুক্তিযোদ্ধা (বর্তমানে আবুধাবী প্রবাসী) নজরুল ইসলামের স্ত্রী। নির্যাতনের শিকার নুরজাহান ইসলাম গুরুতর আহত অবস্থায় বর্তমানে মৌলভীবাজার সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি কমলগঞ্জ উপজেলা পরিষদের সংরক্ষিত আসনের সাবেক সদস্যা ছাড়াও একাধারে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য, ইউনিয়ন মহিলা আ'লীগের মহিলা বিষয়ক সম্পাদক, শ্রী সূর্য সরকারী প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সদস্য। এছাড়াও তিনি উপত ঊয়া ইউপির টানা ১৪ বছরের সদস্যা ছিলেন।    
 
নুরজাহান ইসলামের পুত্র ও সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক কামরুল আই রাসেল বলেন, একই গ্রামের আবুধাবী প্রবাসী জসিম উদ্দিনের সঙ্গে তাদের পরিবারের জমিসংক্রান্ত বিরোধ চলে আসছিল। ক'দিন  আগে তার স্ত্রী হাসনা বেগম বাড়িতে দেয়াল নির্মাণ করতে চাইলে নুরজাহান ইসলাম সীমানা নির্ধারণ করে তা নির্মাণের অনুরোধ করেন। এতে ক্ষুব্ধ হাসনা ফোন করে স্বামীকে দেশে আনেন। গত সোমবার তিনি দেশে এসে নুরজাহানের উপর হামলা করেন।  

মঙ্গলবার সন্ধ্যার দিকে তিনি বাড়ির পাশে একটি দোকানে গেলে পেছন থেকে এসে জসিম তার ওপর এলোপাতাড়ি আক্রমণ চালায়। এতে তিনি আহত হলে মৌলভীবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এদিকে, আহত নুরজাহানের ছোট ছেলে পতন ঊষা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম রুবেল বাদী হয়ে বুধবার কমলগঞ্জ থানায় একটি মামলা করেন।

সিলেটভিউ২৪ডটকম/ ২৩ অক্টোবর ২০২০/ডেস্ক/জুনেদ   

শেয়ার করুন

আপনার মতামত দিন