আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

শ্রীমঙ্গল পৌরসভা বর্ধিতকরণ ও নির্বাচনের দাবিতে মানববন্ধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-২১ ১৭:৪৯:২৫

শ্রীমঙ্গল প্রতিনিধি :: শ্রীমঙ্গলে পৌরসভা বর্ধিতকরণ ও নির্বাচনের দাবিতে মানববন্ধন ও অবস্থান কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ নভেম্বর) দুপুরে পৌর শহরের চৌমুহনা চত্ত্বরে ‘শ্রীমঙ্গল পৌরসভা বর্ধিতকরণ ও নির্বাচন বাস্তবায়ন পরিষদ’ এর উদ্যোগে  মানববন্ধন ও অবস্থান কর্মসূচী পালিত হয়।

কর্মসূচীতে বর্ধিত এলাকার জনগণসহ পৌরসভার নাগরিকরা অংশ নেন।

মানবন্ধন ও অবস্থান কর্মসূচীতে ‘শ্রীমঙ্গল পৌরসভা বর্ধিতকরণ ও নির্বাচন বাস্তবায়ন পরিষদ’ এর আহবায়ক, উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. আছকির মিয়ার সভাপতিত্বে এবং তফাজ্জল হোসেন ফয়েজের সঞ্চালনায় বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. ইউসুফ আলী, আবু সহিদ আব্দুল্লাহ, ডা. হরিপদ রায়, যুগ্ম সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সরফরাজ আলী বাবুল, সদর ইউপি চেয়ারম্যান ভানু লাল রায়, আশ্রিদ্রোণ ইউপি চেয়ারম্যান রনেন্দ্র প্রসাদ বর্ধন জহর, উপজেলা জাসদের সভাপতি এলেমান কবীর, ব্যবসায়ী সমিতির সভাপতি এএসএম ইয়াহিয়া, সাবেক সাধারন সম্পাদক কদর আলী, জেলা পরিষদের সদস্য বদরুজ্জামান সেলিম প্রমুখ।

এসময় বক্তারা বলেন, সর্বশেষ ২০১১ সালের ১৮ জানুয়ারি পৌরসভার নির্বাচন হয়েছিল। কিন্তু বর্ধিত এলাকা নিয়ে নির্বাচন করার উচ্চ আদালতের নির্দেশনা থাকা সত্ত্বেও সীমানা জটিলতার অজুহাতে প্রায় ৫ বছর অতিক্রান্ত হলেও পৌরসভার নির্বাচন না হওয়ার ক্ষোভ প্রকাশ করেন তারা। এসময় তারা অবিলম্বে প্রসাশক নিয়োগ করে বর্ধিত এলাকা নিয়ে নির্বাচনের দাবী জানান।


সিলেটভিউ২৪ডটকম/২১ নভেম্বর ২০২০/এসআই/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন