Sylhet View 24 PRINT

মৌলভীবাজারে একদিনেই ৩৯৩ মামলা!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-২২ ১৮:০৬:২৯

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার :: মৌলভীবাজারে মাস্ক পরিধান নিশ্চিত করতে একযোগে ২০টি স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। এসময় ৩৯৩ টি মামলায় ৯৩ হাজার ৩৯০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।    

রবিবার সকাল থেকে মৌলভীবাজার জেলা শহরে এবং সকল উপজেলায় একযোগে ২০ স্থানে মোবাইল কোর্ট পরিচালিত হয়। করোনা ভাইরাস সংক্রমণের সেকেন্ড ওয়েভ প্রতিরোধে মাস্ক পরিধান ও অন্যান্য স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে এই অভিযান চলমান থাকবে বলে জানান জেলা প্রশাসক। মোবাইল কোর্ট পরিচালনার পাশাপাশি সচেতনতামূলক প্রচারাভিযান করা হয়েছে জেলা প্রশাসনের পক্ষ থেকে।    

সচেতনতামূলক কার্যক্রমে অংশগ্রহণ করেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও আইসিটি) মোঃ মামুনুর রশীদ।

জেলা শহর ও সকল উপজেলায় একযোগে মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ, সহকারী কমিশনার (ভূমি) ও জেলা প্রশাসকের কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটরা।  

মাস্ক পরিধান নিশ্চিত করতে সারা জেলায় একযোগে ২০টি স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করে ৩৯৩ টি মামলায় ৯৩ হাজার ৩৯০ টাকা অর্থদন্ড প্রদান ও আদায় করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছে জেলা প্রশাসন।  

সিলেটভিউ২৪ডটকম/ ২২ নভেম্বর ২০২০/নাঈম/জুনেদ   

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.