আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

কমলগঞ্জে মাস্ক ব্যবহার না করায় ১২ জনকে জরিমানা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-২৩ ২০:২৮:০৯

কমলগঞ্জ প্রতিনিধি ::  মৌলভীবাজারের কমলগঞ্জে দ্বিতীয় দফায় করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহার নিশ্চিতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১২ জনকে ২৯শ’ টাকা জরিমানা আদায় করা হয়েছে। সোববার দুপুরে কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বাজারে উপজেলা নিবার্হী অফিসার ও নিবার্হী ম্যাজিষ্ট্রেট আশেকুল হক অভিযানে এই জরিমানা আদায় করেন।  

স্বাস্থ্যবিধি অমান্য করে মাস্কবিহীন চলাফেরা করায় ভ্রাম্যমাণ আদালত শমশেরনগর বাজারে অভিযান পরিচালনা করেন। এসময় মাস্ক না থাকায় ১২টি মামলা দিয়ে ২ হাজার ৯শ’ টাকা জরিমানা করা হয়।  
 
কমলগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকতা ও নিবার্হী ম্যাজিষ্ট্রেট আশেকুল হক জানান, মাস্কবিহীন চলাফেরা করার অপরাধে ১২টি মামলা দেয়া হয়েছে। এসময় ২ হাজার ৯শ’ টাকা জরিমানা আদায় করা হয়। তিনি আরও জানান, সরকারের স্বাস্থ্যবিধি মানতে জনগনকে সচেতন করার পাশাপাশি মাস্ক ব্যবহার নিশ্চিত করতে মোবাইল কোর্ট অব্যাহত থাকবে। করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় সকলকে স্বাস্থ্য সচেতন হতে হবে। এখনও প্রতিটি মানুষ ভয়াবহ স্বাস্থ্য ঝুঁকিতে রয়েছে। বর্তমান পরিস্থিতি বিবেচনায় মাস্ক ব্যবহার না করা একটি মারাত্মক অপরাধ ও গোটা সমাজের জন্য হুমকি স্বরূপ। আমাদের সবারই উচিত সামাজিক দুরত্ব বজায় রাখা এবং স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি করা।

সিলেটভিউ২৪ডটকম/ ২৩ নভেম্বর ২০২০/জয়নাল/জুনেদ





শেয়ার করুন

আপনার মতামত দিন