আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

কমলগঞ্জে ডাকাতি রোধে ‘পুলিশ-জনতার যৌথ পাহারা’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-২৪ ১৭:৪৯:২৩

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে শীতকে সামনে রেখে চুরি ডাকাতি প্রতিরোধে পুরো উপজেলায় পুলিশের বিশেষ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। সোমবার দিবাগত রাত ১২ টায় উপজেলার সকল বিট পুলিশিং এলাকায় একযোগে রাত্রিকালীন ‘পুলিশ-জনতার যৌথ পাহারা’ কার্যক্রমের উদ্বোধন করা হয়।   

মৌলভীবাজার জেলাকে ডাকাতিমুক্ত রাখতে পুলিশ সুপার ফারুক আহমেদ বিপিএম (বার) এর উদ্যোগে অনুষ্ঠিত এ কার্যক্রম উপলক্ষে ৫ ও ১০ নং বিটের আয়োজনে ভানুগাছ বাজার চৌমুহনা ও শমশেরনগর চৌমুহনায় বিভিন্ন শ্রেণী পেশার মানুষের উপস্থিতিতে এ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) সার্কেল মোঃ আশরাফুজ্জামান।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে এসময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মোঃ জুয়েল আহমদ, কমলগঞ্জ থানার পরিদর্শক তদন্ত মোঃ সোহেল রানা, কাউন্সিলর মোঃ আনোয়ার হোসেন, গোলম মুগ্নি মুহিত, এসআই অনিক বড়ুয়া, এএসআই সুশেন দাশ প্রমুখ।

এসময় বক্তব্য রাখেন, অ্যাডভোকেট মোঃ সানোয়ার হোসেন, কাজী মোঃ মামুনুর রশিদ, সোলেমান হোসেন ভুট্রো, মোঃ সাকের আলী সজিব।

শমশেরনগরে উপস্থিত ছিলেন, পুলিশ ফাড়ীর ইনচার্জ মো. মোশারফ হোসেন, ইউপি চেয়ারম্যান জুয়েল আহমদ, উপ-পরিদর্শক শাহ আলম, বাজার সেক্রেটারী মোশাইদ আলী প্রমুখ।
 
এ বিষয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান বলেন, শীতকালে চুরি-ডাকাতি বাড়তে পারে বিধায় জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) এর নির্দেশে উপজেলার প্রতিটি ইউনিয়নের বাজার মহল্লায় স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, ও সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সকল শ্রেণী-পেশার মানুষদের নিয়ে ‘পুলিশ-জনতার যৌথ পাহারা’ কার্যক্রম অব্যাহত থাকবে। এর আগে উপজেলার গ্রাম পুলিশ ও বিভিন্ন বাজারের নৈশ প্রহরীদের মাঝে রিফ্লেক্টিং বেস্ট ও বাঁশি বিতরণ করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/ ২৪ নভেম্বর ২০২০/জয়নাল/জুনেদ





শেয়ার করুন

আপনার মতামত দিন