আজ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ইং

বড়লেখায় মাংসের দোকানসহ ৭টি ব্যবসা প্রতিষ্ঠানকে ১৮ হাজার টাকা জরিমানা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-৩০ ১৮:৫৬:৪৭

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা:: মৌলভীবাজারের বড়লেখায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে নানা অনিয়মের দায়ে ২টি মাংসের দোকান ও ৫টি ফার্মেসী থেকে ১৮ হাজার টাকা জরিমানা আদায় করেছেন। 


সোমবার বিকেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত লায়লা নীরা ও জেলা ঔষধ প্রশাসনের সহকারী পরিচালক সালমা সিদ্দিকা। 

এসময় উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আমিনুল হক, স্যানিটারী ইন্সপেক্টর আফসার আলী ও থানার এসআই আবু সাইদ প্রমুখ উপস্থিত ছিলেন।

আদালত সূত্রে জানা গেছে,  লাইসেন্স ও মূল্য তালিকা না থাকা এবং নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে মাংস বিক্রির দায়ে উপজেলার রতুলি বাজারের মাংস বিক্রেতা রইয়াছ আলী ও আব্দুল আজিজকে ৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া বিভিন্ন অনিয়মের দায়ে দাসেরবাজারের দি ওয়াহিদ ফার্মেসীকে ৪ হাজার টাকা, এসকে ফার্মেসীকে ৩ হাজার টাকা, শাহজালাল ফার্মেসীকে ৩ হাজার টাকা, জয়তারা আয়ুর্বেদীকে ২ হাজার টাকা ও শান্তি মেডিলকেলকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত লায়লা নীরা জানান, নানা অনিয়মের দায়ে ৭টি ব্যবসা প্রতিষ্ঠানকে সর্বমোট ১৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এধরনের ভেজালবিরোধী অভিযান অব্যাহত থাকবে।


সিলেটভিউ২৪ডটকম / ৩০ নভেম্বর ২০২০ / লাভলু 

শেয়ার করুন

আপনার মতামত দিন