আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

বড়লেখায় মাদক সেবনকালে গ্রেফতার ৩, কারাদণ্ড

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১২-০২ ০২:৩৭:৩২

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: মৌলভীবাজারের বড়লেখায় মাদক সেবনকালে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (০২ ডিসেম্বর) রাত ৮টার দিকে বড়লেখা পৌরসভার মুড়িগুল এলাকার একটি কলোনিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে দুজনকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। 

দণ্ডপ্রাপ্তরা হলেন-রাজন আহমদ (৩৫) হোসেন আহমদ (৩০)। এসময় অপ্রাপ্তবয়স্ক হওয়ায় এক কিশোরকে মুচলেকা আদায় করে পরিবারের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে। 



ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান। এসময় থানার উপপরিদর্শক (এসআই) সুব্রত কুমার দাস ও আবু সাঈদ প্রমুখ উপস্থিত ছিলেন। 


পুলিশ জানায়, মঙ্গলবার রাতে বড়লেখা পৌরসভার মুড়িগুল এলাকার একটি কলোনিতে তিনজন মদ পান করছেন-এমন খবর পেয়ে সেখানে অভিযান চালায় পুলিশ। এসময় রাজন আহমদ ও হোসেন আহমদসহ তিনজনকে হাতেনাতে গ্রেফতার করা হয়। পরে সেখানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ অনুযায়ী রাজন আহমদ ও হোসেন আহমদকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। তাদের মধ্যে অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় ভবিষ্যতে এধরনের কাজ করবে না মর্মে মুচলেকা নিয়ে এক কিশোরকে পরিবারের জিম্মায় ছেড়ে দেওয়া হয়।


উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান জানান, মাদকের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে। 


সিলেটভিউ২৪ডটকম/২ ডিসেম্বর ২০২০/লাভলু

শেয়ার করুন

আপনার মতামত দিন