আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

অভিযোগ অস্বীকার করলো নব ঘোষিত জুড়ী উপজেলা ছাত্রদল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-১৯ ১৪:৫৯:৪৮

জুড়ী প্রতিনিধি :: মৌলভীবাজার জেলা ছাত্রদল কর্তৃৃক ১৫ জানুয়ারি অনুমোদিত জুড়ী উপজেলা ছাত্রদলের ২১ সদস্যের আহবায়কসহ চার জন বিবাহিত, কেহ শিবির, কেহ ছাত্রলীগ এমন অভিযোগ ছিল দলীয় নেতাকর্মীর।

এনিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ পরিবেশন হওয়ায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব অভিযোগ অস্বীকার করেছে নব ঘোষিত উপজেলা ছাত্রদল।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় জুড়ী কলেজ রোডস্থ বিএনপি কার্যালয়ে উপজেলা ছাত্রদল আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বিবাহিত অভিযোগে অভিযুক্ত উপজেলার ছাত্রদলের আহবায়ক মুজাহিদুল ইসলাম জয়দুল।

তিনি বলেন, আমার অজান্তে জেলা বিএনপি আমাকে জুড়ী উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক করেছিল। আমি সেটা জানতে পেরে এবং ছাত্রদলের পদপ্রত্যাশী হওয়ায় বিএনপির পদ থেকে অব্যাহতি নেই। বিভিন্ন ফেক আইডি থেকে ফেসবুকে ও সাংবাদিকদের নিকট কে বা কাহারা আমার নামে মিথ্যা ও বানোয়াট তথ্য প্রচার করছে। আমি শিবির কর্মী নয়, বিবাহিতও নয়। আমি এসব মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

কমিটির আরো কয়েকজনের উপর বিবাহকরা, ছাত্রলীগ, শিবির করার অভিযোগ সম্পর্কে তিনি বলেন, কমিটির সবার সম্পর্কে আমার ধারণা নেই। জেলা নেতৃবৃন্দ জেনেশুনেই দিয়েছেন। ফেসবুকে ভাইরাল হওয়া কমিটির ১১নং যুগ্ম আহবায়ক আ.স.ম কিবরিয়ার বিবাহের পোষাক পরা ছবি ও আওয়ামী লীগ দলীয় এমপি, মন্ত্রীর সাথে ১৮নং সদস্য সায়মন-এর ছবি প্রসঙ্গে উপজেলা ছাত্রদলের আহবায়কের কোন ধারণা নেই বলে জানান।

এ সময় উপস্থিত আ.স.ম কিবরিয়া ফেসবুকে ভাইরাল হওয়া ছবিটি তার নয় বলে জানান।

সংবাদ সম্মেলনে সংগঠনের জেলা কমিটির সদস্য সুহেল মিয়া, উপজেলা কমিটির যুগ্ম আহবায়ক ফয়জুর রহমান, জুবের আহমদ, সাইফুল ইসলাম, বদরুল ইসলাম শান্ত, তরিকুল ইসলাম, সদস্য জাবেল মিয়া ও সাব্বির খান প্রমুখ উপস্থিত ছিলেন।


সিলেটভিউ২৪ডটকম/এমএএল/এসডি-২

শেয়ার করুন

আপনার মতামত দিন