আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

বড়লেখায় উপজেলা পর্যায়ে অ্যাডভোকেসি কর্মশালা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-২০ ১৩:৫৭:৩৩

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: মৌলভীবাজারের বড়লেখায় উপজেলা পর্যায়ে অ্যাডভোকেসি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

‘বাংলাদেশ অপুষ্টির চক্র প্রতিরোধে একটি প্রয়াস’ এ স্লোগানে উপজেলা প্রশাসনের আয়োজনে ও বেসরকারি সংস্থা সিএনআরএস সূচনা প্রকল্পের সহযোগিতায় বুধবার (২০ জানুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এই কর্মশালার আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান।

সূচনা প্রকল্পের উপজেলা সমন্বয়ক সৈয়দ আব্দুস সামাদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমদ।

স্বাগত বক্তব্য দেন সূচনা প্রকল্পের জেলা সমন্বয়ক আনিসুর রহমান।

অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ তাজ উদ্দিন, নারী ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাসনা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদীপ বিশ্বাস, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম,কৃষি কর্মকর্তা দেবল সরকার, বড়লেখা প্রেসক্লাব সভাপতি অসিত রঞ্জন দাস, সূচনার জেলাব্যবস্থাপক কাজী আলম, সূচনা প্রকল্পের জেলা পুষ্টি ব্যবস্থাপক কানিজ ফাতিমা, এসময় প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা উবায়েদ উল্লাহ খান, সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাওলাদার আজিজুল ইসলাম, সমবায় কর্মকর্তা সফিকুল ইসলাম, সহকারি উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ, সাংবাদিক আব্দুর রব,সূচনার পুষ্টি কর্মকর্তা আল আমিন, পর্যবেক্ষণ কর্মকর্তা তৌহিদ কামাল তাপস ও নুরুল আহমেদ মামুন, জিসিডিও অসীম চন্দ্র, আইজিএ কর্মকর্তা মীর সঞ্চয়, ইউনিয়ন সমন্বয়কারী তালেব উদ্দিন ও নিজাম উদ্দিন, ফিল্ড সুপারভাইজার সালাউদ্দিন প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/এজেএল/এসডি-১

শেয়ার করুন

আপনার মতামত দিন