আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

শরীফপুর চেয়ারম্যান প্রার্থীতা প্রকাশ করায় চুরির অভিযোগে হয়রানী

কমলগঞ্জে সংবাদ সম্মেলনে অভিযোগ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-২০ ১৫:৫১:২৮

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীতা প্রকাশ করায় চুরির মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানী করার প্রতিবাদে কমলগঞ্জে সংবাদ সম্মেলনে অভিযোগ করেছেন চেয়ারম্যান প্রার্থী সঞ্জবপুর গ্রামের বাসিন্দা মো. সাইফুর রহমান সাইফ আলী।

মঙ্গলবার (২০ জানুয়ারী) দুপুরে সাংবাদিক সমিতির শমমশেরনগরস্থ কার্যালয়ে এ সংবাদ সম্মেলন হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শরীফপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মো. সাইফুর রহমান সাইফ আলী বলেন, দীর্ঘ সময় ধরে প্রবাসে অবস্থান করে প্রায় দু’বছর ধরে দেশে আসার পর কৃষিক্ষেত করে জীবিকা নির্বাহ করছেন। পূর্বপুরুষদের কখনও কোন খারাপ অপবাদ নেই। অত্যন্ত সুনামের সহিত এলাকায় বসবাস করে আসছি। অভিযোগকারী ব্যবসায়ী মাও: সাইদুর রহমান মোল্লা এর বাড়িতে মামাতো বোনকে বিয়ে দেওয়া হয়েছে।

সাইফ আলী অভিযোগ করে বলেন, গত ১০ জানুয়ারী রাতে পূর্বভাগ মাজার থেকে জিকির ও জিয়ারত করে যাওয়ার সময় মাওলানা সাইদুর রহমান এর বাড়িতে হাল্লাচিৎকার শুনে তাদের বাড়িতে গিয়ে জানা যায় ঐ বাড়ীতে ঘর চুরি হয়েছে। কিছুক্ষণ পর বাড়ি থেকে চলে যাই নিজ গনতব্য। পরদিন জানতে পারি মাওলানা সাইদুর রহমান মোল্লার বাড়িতে যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে আহমদ আলীসহ আমাকে অভিযোক্ত করে মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিতভাবে কুলাউড়া থানায় একটি চুরির অভিযোগ দায়ের করে। অভিযোগের তদন্তে পুলিশ সরেজমিনে এসেও পরিবার ও বংশের বিষয়ে সুনির্দিষ্ট তথ্য প্রমাণ পেয়েছে তাই সুষ্ঠু বিচারের দাবি জানাচ্ছি।

সাইফ আলী আরও বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কিছু সমর্থকদের অনুপ্রেরণায় চেয়ারম্যান প্রার্থী হিসাবে নতুন বছরে ফ্যাস্টুন টাঙ্গিয়ে স্থানীয় ইউনিয়নবাসীর প্রতি শুভেচ্ছা জানানোর কারনে একটি মহল নানা কল কৌশলে সমাজে হেয় প্রতিপন্ন করতে বিভিন্ন অপতৎপরতা শুরু করেছে।

এ ব্যাপারে মাও: সাইদুর রহমান মোল্লার সাথে একাধিববার যোগাযোগের চেষ্টা করে তার বক্তব্য পাওয়া যায়নি।

কুলাউড়া থানার উপ-পরিদর্শক শাহীন আহমদ বলেন, চুরির ঘটনায় একটি লিখিত অভিযোগ হয়েছে। তদন্তক্রমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


সিলেটভিউ২৪ডটকম/জেএ/এসডি-২

শেয়ার করুন

আপনার মতামত দিন